বলিউড সুপারস্টার হৃতিক রোশনের সঙ্গে এক দশক আগেই দাম্পত্য জীবনের ইতি টেনেছেন সুজান খান। বর্তমানে অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে প্রেমে মজেছেন হৃতিক। সেই সাবারই ভূয়সী প্রশংসা করলেন সুজান খান।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিনয়ের পাশাপাশি সুজান একজন সংগীতশিল্পী। মাঝেমধ্যেই ওপেন কনসার্টে অনুষ্ঠান করতে দেখা যায় তাকে। তেমনই এক অনুষ্ঠানে হাজির ছিলেন সুজান ও সাবা। সেই কনসার্টের ছবি শেয়ার করে সুজান লিখেছেন— ‘কী সুন্দর এক সন্ধ্যা। তুমি ভীষণ গুণী সাবা।’

অনুষ্ঠানটি মুম্বাইয়ের সোহো হাউসে অনুষ্ঠিত হয়েছিল। সুজানের প্রশংসার জব্বাবে সাবাও লিখেছেন— ‘থ্যাংকস মাই সুজি, কাল তুমি এসেছিলে আমি ভীষণ খুশি হয়েছি।’

গত মাসের শেষের দিকে সাবাকে নিয়ে এক রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন হৃতিক। রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় তাদের ঘিরে ধরে পাপারাজ্জি। সাবার হাত শক্ত করে ধরেছিলেন হৃতিক। দুজনের মুখেই ছিল মাস্ক। তাই মাস্ক ঢাকা মুখের রহস্যময়ীর পরিচয় প্রথমে সামনে আসেনি।

এদিকে সাবা আর হৃতিক তাদের সম্পর্ক নিয়ে চুপ থাকলেও শোনা যাচ্ছে তাদের প্রেমের বয়স নাকি দুই মাস।

২০০৮ সালে ‘দিল কাবাড্ডি’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ হয় সাবার। এর পর ২০১১ সালে অভিনেতা সাকিব সালিমের বিপরীতে মুঝসে ফ্র্যান্ডশিপ কারোগে ছবিতে দেখা গিয়েছিল তাকে। তার শেষ ছবি ‘ইশক’ মুক্তি পেয়েছিল ২০২১ সালে।

অভিনয়ের পাশাপাশি সাবা সংগীতশিল্পী ও লিরিকিস্ট হিসাবে বেশ সুনাম আছে। বর্তমানে ইনস্টাগ্রামে সাবার ফলোয়ারের সংখ্যা প্রায় দেড় লাখের মতো।

 

কলমকথা/বিসুলতানা