দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা সুপারস্টার মহেশ বাবু। তার হলেন সৎ ভাই অভিনেতা নরেশ বাবু। ব্যক্তিগত জীবনে তিনটি বিয়ে করেছেন তিনি। এর আগে দুই স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে। তৃতীয় স্ত্রী রামায়ার সঙ্গে তার এখনো বিচ্ছেদ হয়নি। কিন্তু দীর্ঘ দিন ধরে আলাদা থাকছেন তারা।

কন্নড় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পবিত্রা লোকেশ। তার সঙ্গে সম্পর্কে রয়েছেন নরেশ বাবু। তারা গোপনে বিয়েও করেছেন। যদিও এই গুঞ্জন মিথ্যা বলে দাবি করেছেন নরেশ-পবিত্রা।

এদিকে, গত জুলাই মাসের শুরুতে মহিশূরের একটি আবাসিক হোটেল একসঙ্গে ছিলেন নরেশ-পবিত্রা। এ খবর পেয়ে পুলিশ নিয়ে সেখানে হাজির হন নরেশের তৃতীয় স্ত্রী রামায়া। সেই মুহূর্তের ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়।

এ নিয়ে তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়। এসবই পুরোনো খবর। নতুন খবর হলো, নরেশ-পবিত্রা জুটি বেঁধে একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। দেশটির গণমাধ্যমে জানিয়েছে, পবিত্রা লোকেশ ও নরেশ বাবু একটি সিনেমার কেন্দ্রীয় চরিত্রে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন।

প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে এ সিনেমার কাহিনি। খুব শিগগির সিনেমাটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে। একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘এ সিনেমার গল্পে নরেশ বাবু ও পবিত্রা লোকেশের প্রেমের কাহিনি থাকবে। এ বিষয়ে সিনেমা সংশ্লিষ্টরা আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও এ খবর উড়ছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে।’