চলচ্চিত্র শিল্পী সমিতি নতুন কমিটিকে নিয়ে বিতর্ক যেন থামছেই না। একদিকে সমিতির দায়িত্বে থাকা শিল্পীদের ফেসবুকে ঢালাও প্রচারণা, অন্যদিকে ক্ষোভ ঝাড়ছেন অনেকেই। শিল্পী সমিতির দায়িত্বপ্রাপ্তদের কর্মকাণ্ডে বিরক্ত চিত্রনায়িকা তানিন সুবাহ।

গতকাল বৃহস্পতিবার (২১ এপ্রিল) মধ্যে রাতে ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, শিল্পী সমিতি নিয়ে কিছু কথা আজ না বললেই নয়। আমরা শিল্পী সমিতির সদস্য হওয়ার পর থেকেই বিভিন্ন উৎসবে বিভিন্ন উপহার পেয়েছি।

যা সমিতি থেকে কল করে বাসায় উপহার পাঠিয়েছে সঠিক সময়ে। কিন্তু বর্তমান কমিটি আসার পর নানা ধরনের বিতর্ক দেখা দিয়েছে। নিজের প্রসঙ্গ টেনে এই নায়িকা বলেন, আমার কথাই যদি বলি তা হলে বলবো এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আমন্ত্রণ পত্র, বৈশাখী উপহার ও ইফতারের দাওয়াতও দেয়া হয়নি।

আপনাদের কাছের নির্দিষ্ট কিছু শিল্পীদের উপহার দিয়ে ফেসবুকে ঢালাওভাবে শো অফ করছেন। তাহলে আমরা কী? আমরা কি শিল্পী না? দায়িত্ব না নিতে পারলে চেয়ারে বসেন কেন?শিল্পীদের সম্মান অক্ষুন্ন রাখবেন বলে স্লোগান দিয়েছেন। দেখতে পারছি তার নমুনা। আমরা উপহার কিংবা দাওয়াতের জন্য বসে নেই, কিন্তু আপনারা শিল্পীদের কতটুক সম্মান দিচ্ছেন?