প্রথম দেখাতেই ভাললাগা। অতঃপর প্রেম। সারা গায়ে এমনভাবে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকে, মায়া ত্যাগ করা অসম্ভব। করতেও পারেননি ইংল্যান্ডের মহিলা। তাইতো নিজের সাধের লেপকেই বিয়ে করেছেন তিনি।

জানা যায়, মহিলার নাম পাসকেল সেল্লিক। প্রেমিক তার রয়েছে। কিন্তু সাধের লেপের সঙ্গেও আবার ভালবাসার সম্পর্ক গড়ে উঠেছিল। সিঙ্গল বেডের জন্য লেপটি কিনেছিলেন মহিলা।

সাদা কারুকাজ করা লেপটির প্রতি আলাদা প্রেম তৈরি হয় বলেই দাবি তার। সেই জন্যই তো ঘটা করে বিয়ের আয়োজন করেছেন। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই পাসকেল ও তার ‘লেপ প্রেমিকে’র বিয়ের ভিডিও ছড়িয়ে পড়েছে।

বিয়ের জন্য লেপটিকে আলাদাভাবে সাজানোও হয়েছে। তাতে লেখা হয়েছে, “ডুভেট আই লাভ ইউ”। বন্ধু-বান্ধবদের পাশাপাশি পাসকেলের মানবপ্রেমিকও বিয়েতে উপস্থিত ছিলেন। ছিলেন তাঁর তিন মেয়ে। যার মধ্যে আবার একজন পাসকেলের ব্রাইডসমেড হয়েছিলেন। সকলের সামনেই প্রিয় লেপের সঙ্গে বিয়ে সারেন পাসকেল।

নিজেই নিজের হাতে পরে নেন বিয়ের আংটি। শোনা গেছে, বিয়েতে অতিথি-আগতরা সকলেই বিছানার চাদরের আদলে পোশাক পরেছিলেন। এক সংবাদমাধ্যকে পাসকেল জানান, মানুষ যাতে নিজেকে ভালবাসার মর্ম বুঝতে পারে সেই কারণেই এই উদ্যোগ তিনি নিয়েছেন।

পাসকেলের মতো প্রাণহীন জড়বস্তুর প্রতিও প্রেম জাগতে পারে। এতে কোনও ক্ষতি নেই। এরপর পাসকেলের মানবপ্রেমিকের কী হবে? প্রশ্নের উত্তরে পাসকেল জানান, যখন তাকে বিয়ে করবেন, ডাবল বেডের লেপের ব্যবস্থা করে নেবেন। কিন্তু লেপ-স্বামীকে তিনি তখনও নিজের কাছেই রাখবেন।