পবিত্র মাহেরমজান উপলক্ষে বৃহত্তর লাকসাম প্রবাসী আওয়ামী ফোরাম মালয়েশিয়া শাখার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সময় বুধবার সন্ধায় বুকিত বিন্তাং মামার বাড়ি রেষ্টুরেন্টে এ আয়োজন করা হয়। রফিকুল ইসলাম এর সভাপত্বিতে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠন টির সাধারণ সম্পাদক মোঃ মানিক খান, প্রাধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মকবুল হোসেন মুকুল সভাপতি মালয়েশিয়া আওয়ামী লীগ, প্রাধান বক্তা অহিদুর রহমান অহিদ সাধারণ সম্পাদক মালয়েশিয়া আওয়ামী লীগ, বিশেষ অতিথি নাজমুল ইসলাম বাবুল সভাপতি, জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটি, মালয়েশিয়া আওয়ামী লীগ নেতা মোঃ শাহীন সরদার রাসেদ বাদল নেতা,শফিকুল ইসলাম, প্রদিপ দাস, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসন, মোঃ রেজওয়ান, সাংগঠনিক সম্পাদক আজগর আলী, প্রাচার সম্পাদক মোঃ গোলাম মোর্শেদ, মালয়েশিয়া যুবলীগ নেতা সহ মালয়েশিয়া আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃত্ব বৃন্দ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন বৃহত্তর লাকসাম প্রবাসী আওয়ামী ফোরাম মালয়েশিয়া শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সিনিয়র সহসভাপতি মো এরশাদ সহ সকল নেতৃবৃন্দ ও সাধারণ প্রবাসী রা।

প্রাধান বক্তার বক্তব্য অহিদূর রহমান অহিদ বৃহত্তর লাকসাম প্রবাসী আওয়ামী ফোরাম এর যে কোন প্রয়োজনে পাশে থাকার ওয়াদা করেন। অন্যার বক্তারা বলেন সংগঠনটি প্রবাসীদের জন্য যে ভাবে কাজ করে যাচ্ছে আগামীতে আরো ভালো করবে এমনটা বিশ্বাস করেন তারা।

ইফতার মাহফিলের দোয়া পরিচালনা করেন মোঃ কাসেম।