বাপ্পী কুমার দাস,
মালয়েশিয়া।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন ২২ তম প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে,
শনিবার (২৭ জানুয়ারি) স্থানীয় সময় সন্ধ্যা ৭ টায় পাঁচ তারকা হোটেলে নেতা কর্মীদের উপস্থিতে আনন্দঘন পরিবেশে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে সংগঠনটির মালয়েশিয়া শাখা।

শুরুতেই পবিত্র কোরআন তিলাওয়াত এবং বঙ্গবন্ধু ও তার পরিবারের সকলের জন্য দোয়া করে সহসভাপতি সিদ্দিকুর রহমান ।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়ার শাখা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির এর সঞ্চালনায় উনুষ্ঠানের সভাপতিত্ব করেন সভাপতি দাতো আব্দুল রউফ লিটন।
আলোচনা সভায় বক্তারা বলেন, ৭৫ এ ঘাতকরা বাংলাদেশকে আবার পাকিস্তান বানানোর জন্য বঙ্গবন্ধু ও তার পরিবারকে নির্মমভাবে হত্যা করে। তবে আল্লাহর রহমাতে বেঁচে যান তার সুযোগ্য দুই কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা । কিন্তু এখনো দেশি বিদেশি ষড়যন্ত্র চলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার। আমাদের সকালকে ভেদাভেদ ভুলে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সকলকে একসাথে কাজ করতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়া সহসভাপতি খাইরুল ইসলাম মিরাজ, কাজী ইসমাইল হোসেন রানা, তারিকুল ইসলাম চৌধুরী, বাবলা মজুমদার বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রমজান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়া শাখার উপদেষ্টা ও মালয়েশিয়া আওয়ামী লীগের সহ-সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, উপদেষ্টা যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক এ কামাল হোসেন চৌধুরী উপদেষ্টা ও আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক শাহীন সরদার, মোঃ সোহাগ, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ ইয়াসিন, মালয়েশিয়া আওয়ামীলীগ শাহআলম শাখার সাধারণ সম্পাদক রুহুল আমিন প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়া শাখার সভাপতি দাতো আব্দুল রউফ লিটন।