কলকাতা প্রতিনিধি: আজ বিকেল পাঁচটার সময় কলকাতা হাইকোর্টের সামনে থেকে এক বিশাল পথসভা ও পৌরসভা ভোটের প্রচার সারলেন,  ৪৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী শক্তি প্রতাপ সিং, প্রায় কয়েকশো তৃণমূল কর্মী এই প্রচারে মিলিত হন।

প্রচার শুরু হয় হাইকোর্টের সামনে থেকে জিপিও হয়ে, বড়বাজার ,ক্যানিং স্ট্রিট, ওল্ড চায়না বাজার, হয়ে পুনরায় পার্টি অফিসের সামনে শেষ করেন, উপস্থিত ছিলেন মাননীয় সুদীপ বন্দ্যোপাধ্যায় মহাশয় ও বিধায়িকা নয়না বন্দ্যোপাধ্যায় এবং সায়নী ঘোষ সাথে পা মিলান এবং ভোটের প্রচার করেন।

মানুষের কাছে ভোট দেওয়ার আবেদন করেন তৃণমূল প্রার্থী শক্তি প্রতাপ সিং, তিনি বলেন আপনারা ভোট দেবেন, আমাকে দেখে নয় কাজ দেখে ,যদি মনে করেন আমি আপনাদের পাশে থেকে কাজ করব এবং দিদি উন্নয়নের সাথে আমি এই এলাকার উন্নয়ন করবো, তবেই আমাকে ভোট দেবেন, আপনারা বিবেচনা করে, কিন্তু কোনো বিরোধী পার্টিকে একটি ভোটও দেবেন না।

যারা ভোটের সময় বিভিন্নভাবে মানুষকে সুযোগ দেওয়ার নাম করে ভোট নেয় এবং ভোটের পর তারা সাধারণ মানুষকে ভুলে যায়, তাদেরকে কোনভাবেই ফিরিয়ে আনবেননা, একটি আসনো যেন না পায়, এই আবেদন রাখছি, সকাল সকাল ভোট দিবেন, জোড়া ফুলে ভোট দেবেন ,ভেবেচিন্তে ভোট দেবেন, এই কথাই আপনাদের কাছে আজ আমি বলতে এসেছি,। রিপোর্টার কলকাতা থেকে সমরেশ রায় ও শম্পা দাস