নিজস্ব প্রতিনিধি: ‘ধর্ম যার যার-রাষ্ট্র সবার। সুতরাং রাষ্ট্রের উৎসব মানে সবার উৎসব। আওয়ামী লীগের সভানেত্রী ও বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর। দেশের সকল নাগরিক তাদের স্ব-স্ব ধর্মীয় উৎসব পালন করতে পারে, সেজন্য সরকারের আইন শৃংখলা বাহিনীর সদস্যরা সর্বদা সচেষ্ট রয়েছে। আপনারা আপনাদের ধর্মীয় উৎসব সুন্দর ভাবে এবং র্নিবিঘ্নে পালন করুন।’

রোববার বিকেলে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবের মহাঅষ্টমীতে মণিরামপুরের জুড়ানপুর সার্বজনীন পূজা মন্দির পরিদর্শন এসে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য এমপি।

জুড়ানপুর সর্বজনীন পূজা মন্দির কমিটির সভাপতি অমিত দাসের সভাপতিতেত্ব এ সময়ে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ আলহাজ কাজী মাহমুদুল হাসান।

এরপরে প্রতিমন্ত্রী উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শন, পূজারী ও দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় সফরসঙ্গী হিসেবে আরও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা অ্যাড. বশির আহম্মেদ খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর কামরুজ্জামান কামরুল, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, তপন মজুমদার, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক চিন্ময় মজুমদার বাবু, পৌর কাউন্সিলর বাবুলাল চৌধুরী প্রমুখ।