সুদর্শন চক্রবর্ত্তী ভাংগা উপজেলা প্রতিনিধি:ফরিদপুর জেলাধীন ভাংগা উপজেলায় নিখোঁজের পরদিন নুপুর রায় (২৫) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, মৃতদেহটি বুধবার সন্ধ্যায় পৌরসভার রায়পাড়া সদরদী গ্রামের একটি পাটক্ষেত থেকে উদ্ধার করা হয়।

নিহত নুপুর রায় পৌরসভার রায়পাড়া সদরদী গ্রামের কার্তিক রায়ের স্ত্রী। তিনি স্থানীয় একটি এনজিওর মাঠকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে অফিসের উদ্দেশে বাড়ি থেকে বের হয় নুপুর রায়। সন্ধ্যা পার হলেও বাড়িতে না ফেরায় তার পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। খোঁজ না পেয়ে এক পর্যায়ে রাতে ভাংগা থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার। পরদিন বিকেলে পাশের একটি পাটক্ষেতে নুপুর রায়ের মৃতদেহ পড়ে থাকার খবর পায় তার পরিবারের লোকজন।

পরিবারের সদস্যরা বলেন, বেসরকারি একটি এনজিওর মাঠকর্মী হিসেবে কর্মরত ছিলেন সে। নুপুর রায়ের ২ বছর বয়সী একটি সন্তান রয়েছে। এছাড়া তিনি ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। আমরা এ হত্যার সুষ্ঠু বিচার চাই।

ফরিদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ভাংগা সার্কেল) এর ফাহিমা কাদের চৌধুরী বলেন, তার পরিবার মঙ্গলবার রাতে নুপুরের নিখোঁজ সংক্রান্ত একটি জিডি করে। ধারণা করা হয়, ধর্ষণের পর নুপুর রায়কে হত্যা করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।