মো: তাছাব্বুর রহমান,মনিরামপুর(যশোর): কলম কথা পত্রিকার উপদেষ্টা,তারুণ্যোর ছোয়ায় পরিবর্তন সোছাইটির চেয়ারম্যান,কলম কথা হেলথ কেয়ার এর পরিচালক , বাজিতপুর প্রভাতী সংঘের সহ-সভাপতি ,কোনাকোলা বাজারের বনিক সমিতির কার্যনির্বাহী সদস্য  এবং বিশিষ্ট সমাজ সেবক জনদরদী  মো: শফিকুল আলম আজ সকালে কোনাকোলা টু মনিরামপুর রোডে মটরসাইকেল এর নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়।  এবং পায়ে কিছু অংশ কেটে যায় । তবে ঘটনা স্থানে তেমন কোন ক্ষয়ক্ষতি   হয়নি।
এই ঘটনা জানাজানি হলে এলাকার সকলস্তরের লোকজন দুঃখপ্রকাশ করেছে । এই ঘটনা জানামাত্র  ছুটে চলে যান মানবদরদী বিশিষ্ট সমাজ সেবক ঝড়বৃষ্টি আধার রাতের সাথী বিপদের দিনে মানুষের পাশে থাকা ব্যক্তি কোনাকোলা বাজার বনিক সমিতির সভাপতি মো: রবিউল ইসলাম ।
আর তার সফর সঙ্গী হিসাবে যান কোনাকোলা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক এবং বাজিতপুর প্রভাতী সংঘের সাধারণ সম্পাদক মো: শামীম আক্তার, শিক্ষক বিল্লাল হোসেন , শিক্ষক দিপাঙ্কর কুণ্ডু, এবংআরো উপস্থিত ছিলেন তরুণ সমাজের আইকন এবং ১৪ নং দূর্বাডাঙ্গা ইউনিয়নকে নিয়ে স্বপ্ন দেখছেন মোঃ ইসহাক আলী। আরো উপস্থিত ছিলেন শিক্ষক মোঃ আয়ুব আলী, মোঃ আজিজুর রহমান, মোঃ আমিনুর রহমান  আরো অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ ।