কাঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধিঃ কাঠালিয়া উপজেলার দহ্মিন আউরা গ্রামে মো. শাহজামালের স্ত্রী গোসল করতে ঘাটলায় যাওয়ার পথে নিয়মিত উত্যক্ত করার প্রতিবাদ করায় বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর, মারধরের অভিযোগ উঠেছে রাবী হাওলাদারের উপর।

উত্যক্তের শিকার ওই নারী বলেন, মহিলারা দুপুরে ঘাটলায় গোসল করতে গেলে প্রায়ই রব্বী সহ দোকানে থাকা কিছু বখাটে ছেলে বেশ-কয়েক দিন যাবত নানা অশ্লীল কথা বলে ও অঙ্গভঙ্গি করে আমাকে উত্যক্ত করে আসছে।

অনেক নিষেধ করা সত্ত্বেও তারা বিরত হয় না। ০৪-০৯-২০২২ রবিবার সকাল ৮.০০ ঘটিকায় সময় উত্যক্ত করার প্রতিবাদ করলে লোকজন নিয়ে আমাদের বসতঘরে হামলা চালায় রাব্বী।

এ ঘটনায় কাঠালিয়া থানায় উত্যাক্ত ও হামলাকারী রাব্বী, শাহিন, এবং শাহিনের স্ত্রীর নামে থানায় লিখিত অভিযোগ করেন উত্যক্তের শিকার নারীর স্বামী শাহজামাল হাওলাদার।

শাহজামাল জানান, আশ্রয়ন প্রকল্পের জমি দখল করে ঘাটলার পাশে রাব্বি দোকানঘর করেছেন। মহিলারা গোসল করতে আসলে বিভিন্ন ধরনের উত্যক্ত করন কথা বলে দোকানে থাকা লোকজন, আমার স্ত্রী বাধা দিলে লাঠিশোটা নিয়ে এসে শাহিন, রাব্বি এবং শাহিনের স্ত্রী আমার বসতঘরে হামলা চালায়। তাই আমি হামলাকারীদের নামে থানায় অভিযোগ করেছি।