চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও আবাসিক এলাকা থেকে ১ কোটি ১৭লক্ষ টাকা সহ রোহিঙ্গা দম্পতি আটক।
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
সুমনসেন চট্টগ্রাম জেলা প্রতিনিধি-

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসা থেকে মাদক বিক্রির ১কোটি ১৭লক্ষ ১হাজার ৫শত টাকা ও ৫৩০০পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা দম্পতিকে আটক করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।
গতকাল ০৮ নভেম্বর রবিবার বিকাল আনুমানিক ৩ঃ৩০মিনিটের সময় চান্দগাঁও আবাসিক এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান টাকা ও ইয়াবাসহ এক রোহিঙ্গা দম্পতিকে আটক করা হয়েছে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিঃ সহঃ পুলিশ সুপার মােঃ মাহমুদুল হাসান মামুন।


আটককৃত আসামী দম্পতি হলেন, মায়ানমারের নাগরিক মােঃ শওকত ইসলাম ( ৩২ ) ও স্ত্রী মােরজিনা ( ২৮ )।
র‍্যাব -৭,এর সহকারী পরিচালক, চাঁদগাও (সিপিসি-৩) ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট আলী আশরাফ তুষার জানান, গােপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চান্দগাঁও আবাসিক এলাকার ব্লক- বি এর একটি বাসায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় – বিক্রয় করছে । এমন তথ্যের ভিত্তিত্তে র‍্যাব -৭ এর একটি টহল দল অভিযান চালিয়ে এক রোহিঙ্গা দম্পতিকে আটক করে।পরে তাদের হেফাজত হতে ৫৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ১,১৭,০১,৫০০ টাকা ( এক কোটি সতের লক্ষ এক হাজার পাঁচশত ) টাকা উদ্ধার করে।
তিনি আরও জানান,আসামীরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে জানালা দিয়ে টাকা ছুড়ে ফেলে দিচ্ছিলো এসময় টাকা উদ্ধার করা হয় । আসামীদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে , তারা মায়ানমারের নাগরিক এবং মায়ানমার হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ পূর্বক অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে বাসা ভাড়া করে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করে আসছে।
আসামীদ্বয়ের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানায় নিষিদ্ধ মাদক রাখা এবং অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে দেশের প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা।