রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র রোগীদের চিকিৎসক সেবা দেয়ার সময় হাসপাতালের ভিতর থেকে তাকে আটক করে চারঘাট
মডেল পুলিশের নিকট সোর্পদ করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

থানা সূত্রে জানা যায় গত বৃহস্পতিবার সকালে বেসরকারী দি-লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের কমর্ী নাইমার প্রতিদিনের মতো তিনি রোগীদের কাছে রক্ত পরীক্ষাসহ বিভিন্ন রোগের ভালো অভিজ্ঞতা ডাক্তার আছে এবং স্বল্পমূল্যে চিকিৎসা দেয়া হয়।

এমন সংবাদের,ভিত্তিতে তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এবিষয়ে চারঘাট উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন হাসপাতালের বাহিরে চারঘাট বাজারে দি লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার বেসরকারী একটি ক্লিনিক
কর্ম নাইমার ডাক্তার চিকিৎসা দেওয়ার সময় রোগীর কাছে টিকিট নিয়ে গিয়ে প্রেকসিশন করার পরে রোগীদের স্বল্পমূল্যে ভাল পরীক্ষা নিরিক্ষা করা হয় এবং অতিরিক্ত টাকা হাতিয়ে নেয় বলে আমাদের কাছে অভিযোগ করেন।

এধরনের কোন অভিযোগ পেলেই তাদেও বিরুদ্ধে
আইনুাগত ব্যবস্থা গ্রহন করা হবে ।এব্যাপারে মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, দালাল চক্রের এক নারীর বিরুদ্ধে অভিযোগের মাধ্যমে পুলিশে সোর্পদ করা হলে পরে দুইপক্ষে সাথে বসে মীমাংসা ও মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়।