জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসত বাড়িতে আগুন

 

দক্ষিণ সালান্দন মিলন নগর এলাকায় জমি নিয়ে বিরোধে সোমবার (২৯ মার্চ) সকাল ৭ ঘটিকায় প্রকাশ্যে বসত বাড়িতে এলকোহল স্পিড ছিটিয়ে আগুন লাগিয়ে পালিয়ে যায়।

এঘটনায় দক্ষিণ সলান্দর মিলন নগর এলাকার ১ নং ওয়ার্ডের বাসিন্দা ১৷ আলমগীর হোসেন(৩০),পিতা মৃত সোলেমান আলী ২৷ মিজানুর রহমান(৪৫),পিতা মৃত কসির উদ্দিন ৩।খায়রুল ইসলাম(৫৫) ৪। মনছুর আলী(৪৭) ৫। আইনুল হক(৪০) সকলের পিতা মৃত কশির উদ্দিন ৬। সুমিত (২০) পিতা মিজানুর রহমান ৭। মাসুদ (২৭)পিতা মনছুর আলী সহ ৭জনকে আসামি করে থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।

এজাহারে ৬নং আসামি সুমিত পিতা মিজানুর রহমান এই ঘটনা ঘটিয়েছে বলে জানান আজগর আলী।প্রতিদিনের মতো আজগর আলী রাতে ওই বাড়িতে রাত্রি যাপন করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, জমিজমা নিয়ে বিরোধ থাকায় দীর্ঘদিন ধরে একটি মহল আজগর আলীকে সায়েস্তা করার চেষ্টা করছিল। তারা পরিকল্পনা করে এই বাড়িতে আগুন লাগিয়েছে বলে জানান তিনি।

আজগর আলীর বসত বাড়িতে আগুন লাগানোর এলকোহল স্পিড ছিটানো খালি বোতল ও হেন্ড স্প্রে পাওয়া যায়।

আজগর আলী বলেন এতে ঘরের সব আসবাব পত্র পুড়ে ছাই হয়ে যায়। তার জমানো কেশ ৭৫ হাজার টাকা সহ প্রায় ২লাখ ৩৫ হাজার টাকা ক্ষয় ক্ষতি হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

এবিষয়ে জানতে চাইলে সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম বলেন,এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে,এবং তদন্ত সাপেক্ষে এর বেবস্থা গ্রহণ করা হবে।