স্টাফ রিপোর্টার, বাঘারপাড়াঃ যশোরের বাঘারপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন করে একাধিক ব্যক্তির কাছে টাকা দাবির ঘটনা ঘটেছে।

বিষয়টি ইউএনও সামাজিক যোগাযাগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে জানিয়েছেন। ফেইসবুকের এক স্টাটাসে ইউএনও জানিয়েছেন, অজ্ঞাত দুর্বত্তরা তার অফিসিয়াল মোবাইল নম্বর (০১৭৩৩০৭৪০৩৪) ক্লোন করেছে। তাই এই নম্ব থেকে ফোন করে কেউ কোন লোভনীয় অফারের মাধ্যমে আর্থিক লেনদেন করতে চাইলে তা থেকে বিরত থাকতে হবে।

বহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ১০ টা ৯ মিনিটে ইউএনও পরিচয়ে উপজেলার নারিকেলবাড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুজ্জামান লিটনের কাছে ল্যাপটপ দেওয়ার কথা বলে নয় হাজার টাকা দাবি করন অজ্ঞাত এক ব্যক্তি। এ সময় একটি বিকাশ নম্বরও দেওয়া হয় তাকে। সন্দেহ হলে ওই শিক্ষক উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করেন।
ইউপি চেয়ারম্যান বাবলু সাহা বলেন,’ওই প্রধান শিক্ষকের কাছে ঘটনাটি শোনার পর উপজেলা প্রশাসনের মাসিক সভায় বিষয়টি তুলেছি।’

জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ ন ম আবুজার গিফারী বিষয়টি নিশ্চিত করে বলেন,’ইউএনও পরিচয়ে কয়েক ব্যক্তির কাছে টাকা চাওয়া হয়েছে বলে অভিযাগ পেয়েছি। বিষয়টি ওসি সাহেবকে জানানো হয়েছে। এছাড়া আমরা তদন্ত করে দেখছি।’