মোঃআজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইল:  নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা গ্রামে পাওনা টাকা চাওয়া কে কেন্দ্র করে রাহাতুন বেগম নামে এক গৃহবধূ কে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানা যায়,গৃহবধূ রাহাতুন বেগম ইতনা গ্রামের কনক সরদারের এর বাসা বাড়িতে কাজ করেন। কাজের বেতনের ১৩ মাস টাকা না দেওয়ায় কনক সরদারের স্ত্রী পান্না বেগমের এর নিকট রাহাতুন বেগম টাকা চাইলে তারা বিভিন্ন তারিখ দেন টাকা দেবেন বলে কিন্তু টাকা দেন না, এর কারণে রাহাতুন বেগম ওই বাড়িতে আর কাজে যায় না।

আহত রাহাতুন বেগম এর স্বামী রবিউল কাজী এই প্রতিবেদক কে বলেন গত ৮/১০/ ২০২১ইং তারিখ সকাল ১০ টার দিকে পান্না বেগম আমাদের বাড়িতে এসে আামার স্ত্রী কে টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে যায়,এরপরে পান্না বেগম তার বাড়িতে রাহাতুন বেগম কে নিয়ে যেয়ে একটা সাদা কাগজে স্বাক্ষর দিতে বলেন,যে তুমি আমার কাছে যে টাকা পাবে সেটা নিয়ে গেছো তখন রাহাতুন বলেন আগে আমার টাকা দিন, এসময় ওই ঘরের মধ্যে হাজির হয় পান্না বেগমের স্বামী কনক সরদার ও মনিরুল শেখ, তারা বলেন কাগজে স্বাক্ষর কর তা না হলে তোকে প্রানে মেরে ফেলবো, এই বলে তাকে চড় থাপ্পড় লাথি মারতে থাকে ওই সময় কনক সরদার রাহাতুন বেগম এর গলা চেপে ধরে তাকে দিয়ে সাদা কাগজে স্বাক্ষর করিয়ে নেয়,এবং ভয়-ভীতি দিয়ে বলেন এই কথা কাউকে বললে তাকে প্রানে মেরে ফেলবেন। এদিকে আহত রাহাতুন এর স্বামী রবিউল কাজী তার স্ত্রী কে বাড়িতে রেখে স্থানীয় চিকিৎসক দিয়ে চিকিৎসা করায়, আহত রাহাতুন এর অবস্থার অবনতি হলে ১৬/ ১০/ ২০২১ ইং তারিখে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন, তিনি সেখানে বর্তমান চিকিৎসাধীন আছেন। এবং রাহাতুন বেগম বাদী হয়ে লোহাগড়া থানায় ৮/১০/২০২১ইং তারিখে একটি অভিযোগ দায়ের করেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলন এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।