বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের খরসূতি গ্রামের গ্রামের মো. খলিদুর রহমানের বাড়ির গেটের তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে।

খলিদুর রহমান জানান, চাকুরীর সুবাদে তার পরিবারের সকলকে নিয়ে তিনি ঢাকায় থাকেন। চার পাঁচ মাস পর পর বাড়িতে আসেন। বাকি মাসগুলো বাড়িতে তালা দেওয়া থাকে। মঙ্গলবার (১৭ মে) খরসূতি মসজিদের মোয়াজ্জিন খরসেত ফজরের নামাজের সময় মসজিদে যাওয়ার পথে দেখে তার বাড়ির গেটের তালা ভাঙ্গা এবং দরজা খোলা।

পরে আশ পাশের লোকজনকে ডাক দিয়ে ভেতরে প্রবেশে করে দেখেন ঘরের দুইটি কক্ষের তালা ভাঙ্গা। কক্ষের মধ্যে ঘরের যাবতীয় মালামাল ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। হালমারি খোলা, জমির সকল কাগজপত্র ছড়ানো রয়েছে।

তিনি আরো বলেন, আমার দুইটি জমি নিয়ে ঝামেলা চলছে। সম্ভবত ওই জমির কাগজপত্র নেওয়ার জন্য এই চুরির হয়েছে। এ ছাড়া বাড়িতে কিছু কাপুড় ছিল। আমি ঢাকা থেকে বাড়িতে যাচ্ছি। বাড়িতে গিয়ে জানতে পারবো চোরের দল কি কি নিয়েছে।

ময়না ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হক মৃধা বলেন, চুরির কথা শুনে আমি ওই বাড়িতে গেছিলাম। গিয়ে দেখি বাড়ির গেটের দরজা ও ঘরের দরজা ভাঙ্গা। ভেতরে জমির সকল কাগজপত্র ছড়ায় রয়েছে। বাড়ির মালিক ঢাকায় থাকেন চুরির খবর পেয়ে মঙ্গলবার বিকেলে বাড়িতে এসেছে।