মণিরামপুর প্রতিনিধি: যশোরের মণিরামপুরে বহুল আলোচিত সমালোচিত মনিরামপুরের আলামিন পার্কে সঙ্ঘবদ্ধ চক্র দারা সাংবাদিক এসএম তাজাম্মুলের উপর অতর্কিত হামলার ৬ দিন অতিবাহিত হলেও মণিরামপুর থানায় ০২/০৫/২০২৩ রেকর্ডকৃত মামলা নং ৫ এর আসামীদের কাউকে এখনও পর্যন্ত গ্রেফতার করতে পারেনি মণিরামপুর থানা পুলিশ।

এদিকে এই ঘটনায় হতাশা প্রকাশ করে আহত সাংবাদিক এসএম তাজাম্মুল জানান, প্রশাসনের এমন ভুমিকা দেখে আমি ও আমার পরিবার হতাশার মধ্যে দিন পার করছি।

অসামাজিক কার্যকলাপের তথ্য ধারণ করায় আমার উপর হামলা হয়েছে এহেন ঘটনার আসামিরা যদি দৃষ্টান্তমূলক শাস্তি না পাই তাহলে তারা এরপর আবারও অন্য কোন ব্যক্তি বা মিডিয়া কর্মী প্রতিবাদে হামলার শিকার হতে পারে। আমি আইনের উপর আস্থা রেখে অনতিবিলম্বে দোষীদের আইনের আওতায় আনার জোর দাবী জানাচ্ছি।

উল্লেখ, এই পার্কটি শিশুদের বিনোদনের স্থানের নামে চলে থাকে অনৈতিক কার্যকলাপ। এই অনৈতিক কার্যকলাপের ধারাবাহিকতায় ইতিমধ্যে কয়েকবার প্রশাসনিকভাবে এ পার্কটিকে বন্ধ করে দেয়া হয়। কিন্তু আলামিন পার্কের মালিক আব্দুর রহমানের আত্মীয় এক ইউপি চেয়ারম্যানের ছত্রছায়ায় বিভিন্ন মহলকে ম্যানেজ করে পুনরায় এই পার্কটিকে চালু করে।

নাম বলতে অনিচ্ছুক এলাকার লোকজন জানান এই পার্কে আশপাশের এলাকার বিভিন্ন স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা প্রায়ই আশা যাওয়া করে। ছাত্র-ছাত্রীরা এ পার্কে এসে বিভিন্ন ধরনের অবৈধ ও অনৈতিক কার্যকলাপ করে যা সমাজের জন্য খুবই হতাশাজনক। এতে নষ্ট হচ্ছে তরুন ও যুব সমাজ।

এদিকে ন্যায্য বিচারের জন্য একাধিক সোশ্যাল মিডিয়া কর্মী,বিভিন্ন গণমাধ্যম ও দেশব্যাপী সচেতন সমাজ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিভিন্ন ধরণের মন্তব্য করেছেন। যা এখনও সোশ্যাল মিডিয়া জগতে চলমান।

এ বিষয় মনিরামপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, আসামিদের আমরা ধরার সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছি কিন্তু আসামিরা সকলে পলাতক থাকার কারণে আমরা এখনও আটক করতে পারিনি। তবে আমাদের প্রশাসনের থেকে আটকের জন্য চেষ্টা অব্যাহত আছে।