মাগুরা প্রতিনিধিঃ মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের বানিয়াবহু গ্রামে জমিজমা নিয়ে তর্ক বিতর্কের জেরে এক যুবক খুন হয়েছে। এ সময় খলিলুর রহমান(৬০) ও মুন্নাফ মোল্লা (৫৫) নামে দুই জন মারাত্মক আহত হলে তাদেরকে হাসপাতালে নেয়া হয়।আরো কয়েকজন কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ঘটনাস্থল এলাকা থেকে ৪ জনকে আটক করেছে। আজ (২৯ জুন) মঙ্গলবার সকালে মহম্মদপুর উপজেলার বানিয়াবহু গ্রামে এই খুনের ঘটনা ঘটে। নিহত ঐ ব্যক্তি বানিয়াবহু গ্রামের মোঃ আফসার মোল্লার ছেলে মোঃ মাফুজার মোল্লা (৩৫)। নিহতের স্ত্রী,আট বছরের এক ছেলে ও ২ বছরের এক মেয়ে রয়েছে।

পুলিশ ও এলাকা সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে নিজেদের মধ্যে জমিজমা নিয়ে ঝামেলা চলছিল। তারই জেরে আজ সকালে দুই পক্ষের মধ্যে তুমুল বাকবিতন্ডার এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মাহফুজারকে লক্ষ করে আঘাত করে।এতে তাঁর থুতনির নিচে গলার উপর কোপ লাগে। দ্রুত তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হলে পথেই তার মৃত্যু হয়। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সবুজ নামে এক জনের বাড়িঘর ভাংচুর ও লুটপাট হয়েছে বলে স্থানীয়রা জানান।

এ ঘটনার পর মাগুরা জেলার পুলিশ সুপার জনাব মোঃ জহিরুল ইসলাম, মহম্মদপুর উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং ২নং বিনোদপুর ইউনিয়নের চেয়ারম্যান শিকদার মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। মহম্মদপুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন জানান, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনি ব্যবস্থা নেয়া হবে।

মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।