মাদারীপুরের শিবচর উপজেলায় প্রেম করার পর বিয়ের আশ্বাস দিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাকিব মোল্লা নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকালে পুলিশ ওই যুবককে গ্রেফতার করে। গত ১৭ সেপ্টেম্বর রাকিব মোল্লাকে আসামি করে শিবচর থানায় মামলা করা হয়।

এর আগে গত ১৩ সেপ্টেম্বর গভীর রাতে উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের মৃজারচর সিপাইকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত রাকিব মোল্লা একই এলাকার আলী মোল্লার ছেলে। মামলার বিবরণে জানা যায়, উপজেলার মৃজারচর সিপাইকান্দি গ্রামের ধর্ষণের শিকার ওই ছাত্রী স্থানীয় একটি মাদ্রাসায় অষ্টম শ্রেণিতে লেখাপড়া করে। মাদ্রাসায় আসা-যাওয়ার পথে রাকিব মোল্লা প্রায়ই ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিত। এতে রাজি না হলে বিভিন্নভাবে ক্ষতি করার হুমকিও দিত রাকিব। এতে ভয় পেয়ে একপর্যায়ে রাকিবের প্রেমের প্রস্তাবে রাজি হয়ে যায় ওই ছাত্রী। এই প্রেমের সম্পর্ক ধরে বিয়ে করার আশ্বাসে গত ১৩ সেপ্টেম্বর গভীর রাতে ওই ছাত্রীকে ফুসলিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে রাকিব।

এ সময় ওই ছাত্রীটির চিৎকার শুনে উভয় পরিবারের লোকজন এলে রাকিব পালিয়ে যায়। পরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গত ১৭ সেপ্টেম্বর রাকিব মোল্লাকে আসামি করে শিবচর থানায় মামলা করে। এর পর শনিবার বিকালে পুলিশ তাকে গ্রেফতার করে। শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আমির সেরনিয়াবাত বলেন, ধর্ষণ মামলায় এক যুবককে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।