সাগর কুমার বাড়ই , তেরখাদা, খুলনা প্রতিনিধিঃ ১৫ ই আগস্ট রবিবার সারা দেশের ন্যায় খুলনা জেলার আওতাধীন তেরখাদা উপজেলার উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিক ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রারম্ভে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করে ও পবিত্র গীতা পাঠ করে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সুচনা করা হয় ।

আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলম ( অতিরিক্ত দায়িত্ব ) এর সভাপতিত্বে উপজেলা ভাইস চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক মোঃ শারাফাত হোসেন মুক্তির পরিচালনায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা – ৪ আসনের সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূর্শেদী ।

আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার চেয়ারম্যান মোঃ শেখ শহীদুল ইসলাম শহীদ , অনুষ্ঠানের পরিচালক উপজেলা ভাইস চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক মোঃ শারাফাত হোসেন মুক্তি , মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খাঁন , তেরখাদা অফিসার ইনচার্জ মোঃ জহুরুল আলম , তেরখাদা উপজেলা আওয়ামী লীগের ( দায়িত্ব প্রাপ্ত ) সভাপতি নওয়াব আলী টিপু , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২ নং বারাসাত ইউনিয়নের চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন সহ তেরখাদা উপজেলার প্রশাসনিক সংগঠন , রাজনৈতিক সংগঠন , মুক্তিযোদ্ধা সংসদ , তেরখাদা উপজেলার সাংবাদিক সংগঠন সহ সর্ব স্তরের জনসাধারণ ।

১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনী ও আদর্শকে তুলে ধরে বক্তৃতা করেন উপজেলার চেয়ারম্যান মোঃ শেখ শহীদুল ইসলাম শহীদ , হোসনে আরা চম্পা , মুক্তিযোদ্ধা চৌধুরী আবুল খায়ের , স্বাস্থ্য কর্মকর্তা আসাদুজ্জামান সহ আরো অনেকে ।

আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলম ( অতিরিক্ত দায়িত্ব ) অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণ করেন ।