অলিয়ার রহমান, কেশবপুর প্রতিনিধিঃ

‘গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি’ এ প্রতিপাদ্যে কেশবপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। শুক্রবার বিকেলে দিবসটি পালন উপলক্ষে উপজেলা নিরাপদ সড়ক চাই (নিসচা) এর উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নিরাপদ সড়ক চাই’র সভাপতি প্রভাষক মশিউর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান সংগঠনের সহ-সভাপতি সোহেল পারভেজ বাপি ও সাধারণ সম্পাদক সাগর পারভেজের সঞ্চালনায় শহরের প্রাথমিক শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তৃতা করেন, ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, নিরাপদ সড়ক চাই উপজেলার সহ- সম্পাদক রবিউল আলম ও আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক লিটন হোসেন, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক অহিদুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, বীর মুক্তিযোদ্ধা অসিত ভদ্র, নিরাপদ সড়ক চাই কেশবপুর উপজেলা শাখার সহ-সভাপতি শংকর রায় প্রমূখ। দোয়া পরিচালনা করেন, সংগঠনের প্রচার সম্পাদক অলিয়ার রহমান।
আলোচনা সভার আগে সড়ক দুর্ঘটনা রোধে সকলকে সচেতন করতে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রাথমিক শিক্ষক মিলনায়তনে দোয়া ও আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয়।