নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে খ্রীষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শুভ বড়দিন পালিত হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) রাতে রংপুর রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) দেবদাস ভট্টারাচার্য ঠাকুরগাঁও পুলিশ বাহিনীর সদস্যদের সাথে মত বিনিময় শেষে টিএফসি চাইনিজ রেষ্টুরেন্ট বে-সরকারী প্রতিষ্ঠান সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টার কর্তৃক আয়োজিত শুভ বড়দিন উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা: নূর নেওয়াজ আহমেদ, ওসি তানভিরুল ইসলাম, রুহিয়া ধর্ম পল্লীর ফাদার আন্তনীসেন, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনিস্টিক অর্নাস এসোসিয়েশন ঠাকুরগাঁওয়ের সভাপতি ও ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী ভূট্টো, সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক দানিয়েল সিংহ প্রমুখ।

ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেন যিশু মুক্তির জন্য তার জীবনকে উৎসর্গ করে দিয়েছিলেন, আমরা তার আদর্শকে ধারণ করে মানুষের কল্যাণ করতে পারি, প্রত্যেকটি মানুষের জীবনের ব্রত হওয়া উচিত। তিনি আরও বলেন সাম্পদায়িক সম্প্রতির বাংলাদেশ। সকলকে দেশের স্বার্থে এবং দেশের কল্যাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। কেউ যেন ধর্মকে নিয়ে ব্যবসা করতে না পারে সেদিকেও খেয়াল রাখার কথা জানান।

সাংস্কৃতিক অনষ্ঠান শেষে এক ভোজের আয়োজন করা হয়। এতে সংবাদ কর্মী, স্বাস্থ্য কর্মীসহ বিভিন্ন পর্যায়ের মানুষ অংশ নেয়।