মোঃ জাকিউর রহমান, ঢাকা প্রতিনিধি 

ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যান্ড সোসাইটির উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে গত ১৭ই মার্চ থেকে ২৫ মার্চ ২০২২ তারিখ পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যান্ড সোসাইটি “পিতার জন্য গান” শিরোনামে একটি লিরিক লিখন প্রতিযোগিতার আয়োজন করে। উক্ত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণী ও সমাপনী উপলক্ষে ৩১ মার্চ বিকেল ৪ঃ০০ টায় টি.এস.সি প্রাঙ্গণে বর্ণাঢ্য অনুষ্ঠান ও কনসার্টের আয়োজন করা হয়েছিলো।

অনুষ্ঠিত কনসার্টে কয়েকটি গান পরিবেশন করেন সংগঠনটির সভাপতি এনায়েত এইচ. মনন, যার সুরের মূর্ছনায় মাতোয়ারা হয় পুরো টিএসসি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, বিশেষ অতিথি ঢাকা ইউনিভার্সিটি ব্যান্ড সোসাইটির মডারেটর অধ্যাপক ড.মাহবুবুর রহমান, এসোসিয়েটেড অক্সিজেন লিমিটেড এর উপদেষ্টা মোহাম্মদ সোহরাব হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ঢাকা ইউনিভার্সিটি ব্যান্ড সোসাইটির সহ-প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা রেজওয়ান হাবিব রাফসান।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ঢাকা ইউনিভার্সিটি ব্যান্ড সোসাইটির সভাপতি এনায়েত এইচ মনন এবং সঞ্চালনা করেন ঢাকা ইউনিভার্সিটি ব্যান্ড সোসাইটির সাধারণ সম্পাদক এম এইচ খান মুন্না।