মোঃ মাবিয়া রহমান, স্টাফ রিপোর্টার : সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদত বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা” জানিয়ে মণিরামপুর বঙ্গবন্ধু মুর্যালে জনপ্রিয় অনলাইন পত্রিকা,ইপেপার ও ম্যাগাজিন ‘দৈনিক কলম কথা পরিবারের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
                   পুষ্পস্তবক অর্পণ
এসময় উপস্থিত ছিলেন দৈনিক কলম কথা‘র প্রকাশক ও সম্পাদক সুমন চক্রবর্তী, নির্বাহী সম্পাদক সাথী চক্রবর্তী, মফস্বল সম্পাদক জিএম টিপু সুলতান, স্টাফ রিপোর্টার মিস্টার বাপ্পী বোস, স্টাফ রিপোর্টার মোঃ মাবিয়া রহমান, অফিস স্টাফ মোঃ ইমরান হোসেন, অফিস স্টাফ বিথীকা সুলতানা,অফিস স্টাফ মোঃ রিফাত হোসেন, দূর্বাডাঙ্গা প্রতিনিধি কুন্তাল দাশ সহ আরো অনেকে। পরে অফিসে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।উক্ত সভায় কলম কথা’র উপদেষ্টা মোঃ শফিকুল আলম বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী। আজকের এই শোকাবহ দিনে তাহার আত্মার মাগফিরাত কামনা করি।
এরপরে মফস্বল সম্পাদক জিএম টিপু সুলতান বক্তব্য দিতে গিয়ে আবেগপ্রবণ হয়ে বলেন, জাতির জনকের ঋণ কখনই এই জাতি শোধ করতে পারবে না, আজকের দিনে মহান এই বঙ্গবন্ধুকে নির্মম ভাবে হত্যা করে দেশের শুত্রুরা। যারা আজও বাংলার স্বাধীনতার বিরোধিতা করে। সবাইকে অনুরোধ করছি এই স্বাধীনতা বিরোধীদের অবিলম্বে মুখোশ খুলে টেনে আনতে হবে বাংলার রাজপথে।
অবশেষে বঙ্গবন্ধু ও তাহার পরিবারের সকল সদস্যের প্রতি ১ মিনিট নিরবতার মধ্য দিয়ে  সমবেদনা জ্ঞাপন করা হয় ও দোয়া মাহফিল করা হয়।