জুবায়ের হাসান চয়ন একজন বাংলাদেশী সঙ্গীত শিল্পী। তিনি (১৯৯৯ ফেব্রুয়ারী ০২) ঢাকা, বাংলাদেশের জন্মগ্রহণ করেন। তিনি ডিজিটাল মার্কেটে অনেক উদ্যোগ নিয়েছেন এবং ডিজিটাল মার্কেটের সাথে মার্কেট প্লাসও কাজ করছেন।

জুবায়ের হাসান চয়ন একজন সঙ্গীত শিল্পী। তিনি বাংলাদেশের ঢাকায় ২ ফেব্রুয়ারি ১৯৯৯ সালে জন্মগ্রহণ করেন। জুবায়ের হাসান চয়ন সঙ্গীত শিল্পের একজন তরুণ উদ্যোক্তা। একবিংশ শতাব্দীতে প্রযুক্তির দ্রুত বৃদ্ধি এবং আধুনিকীকরণের সাথে, তরুণ মন নতুন এবং অনুপ্রেরণাদায়ক ধারণা তৈরি করতে অনুপ্রাণিত হয় যা আজকের প্রযুক্তিতে বিশাল পরিবর্তন আনতে পারে। এমনই একটি উদাহরণ জুবায়ের হাসান চয়ন। যিনি তাঁর জ্ঞান ও পরিশ্রমের মাধ্যমে বিশ্বকে উপহার দিচ্ছেন নতুন সঙ্গীত।

ব্যক্তিগত জীবনে একের পর এক প্রেমের সঙ্গীত উপহার দিয়েছেন জুবায়ের হাসান চয়ন। ডিজিটাল মার্কেটে অনেক উদ্যোগ নিয়েছেন এবং ডিজিটাল মার্কেটের সাথে মার্কেট প্লাসও কাজ করছেন।

তরুণ বয়সে জুবায়ের হাসান চয়নের সাফল্য আমাদের বুঝতে সাহায্য করে যে আমাদের অবশ্যই সফল হওয়ার চেষ্টা করতে হবে। তার কাছ থেকে আমাদের অনেক কিছু শেখার আছে। তরুণ জুবায়ের হাসান চয়নের কাছ থেকে আমাদের সকলের শেখা উচিত যে মানুষ চেষ্টা করলে সবকিছু সম্ভব।