বাংলাদেশের তরুণ উদ্যোক্তা ফাত্তাইন নাঈম ফ্রিল্যান্সারদের PayPal পেমেন্ট সমস্যার সমাধান নিয়ে আসতে যাচ্ছে এক চমৎকার ডিজিটাল ওয়ালেট নাম One Wallet

Builder Hall Pvt. LTD কোম্পানির একটি সেবা One Wallet.

বাংলাদেশে পেপাল ব্যবহার করতে না পারার জন্য ফ্রিল্যান্সারদের তাদের কাজের পেমেন্ট নিতে খুবই সমস্যায় পড়তে হয়। এই সমস্যার সমাধানে One Wallet নিয়ে আসতে পারে এক নতুন মাত্রা।

কোনো রকম PayPal একাউন্ট ছাড়াই One Wallet এ পেমেন্ট গ্রহণ করা যাবে ঝামেলা ছাড়াই এবং One Wallet এর টাকা উইথড্র করা যাবে নিজের ব্যাংক অ্যাকাউন্টে অথবা মোবাইল মোবাইল ব্যাংকে ইনস্ট্যান্ট।

কলম কথার এক সাক্ষাৎকারের ফাত্তাইন নাঈম বলেন,

বেকারত্ব কাটিয়ে উঠতে দেশের মানুষ এখন ফ্রিল্যান্সিংয়ে দিকে ঝুঁকছে বেশি। কিন্তু কাজের শেষে পেমেন্ট নিয়ে বেশ ঝামেলা পোহাতে হয়। যার ফলে অনেকে আগ্রহ হারিয়ে ফেলে বা কাজ শেষ করেও ঠিক মত টাকা হতে পায় না। অনেক ক্ষেত্রে অনেকে ভুয়া তথ্য দিয়ে পেপাল একাউন্ট করে তার পরে বিভিন্ন সমস্যার জন্য একাউন্ট বন্ধ হয়ে যায়। টাকা আটকে থাকে। এই সব সমস্যার কথা মাথায় রেখে এই One Wallet এর উদ্যোগ। এই Wallet পেমেন্ট সমস্যার সমাধান দিয়ে ফ্রিল্যান্সারদের কাজের প্রতি আগ্রহ বাড়বে।

তিনি আরো বলেন, “এখন আমাদের Wallet অ্যাপ্লিকেশনটি ডেভেলপমেন্ট প্রক্রিয়াতে রয়েছে। খুব শীগ্রই আমরা প্লে স্টোর এবং অ্যাপল স্টোরে বিনামূল্যে পাবলিশ করা হবে।”

শুধু PayPal থেকে পেমেন্ট নয় One Wallet to One Wallet টাকা পাঠানো বা গ্রহণ, বিল পে, মোবাইল রিচার্জ সব থাকবে অনেক অনেক ফিচার। এক ওয়ালেটেই সব হবে।

আরো পড়ুনঃ https://dailykolomkotha.com/category/news/entrepreneur/

প্রশ্নঃ One Wallet কী?

উত্তরঃ One Wallet একটি Digital Mobile Wallet App.

প্রশ্নঃ One Wallet এর মাধ্যমে কী কী করা যাবে?

উত্তরঃ One Wallet এর মাধ্যমে যেকোনো PayPal থেকে পেমেন্ট নেওয়া এবং PayPal এ পেমেন্ট করা যাবে PayPal অ্যাকাউন্ট ছাড়াই। One Wallet to One Wallet টাকা পাঠানো বা টাকা নেওয়া, One Wallet থেকে ব্যাংকে, মোবাইল ব্যাংকিং এ টাকা উত্তোলন করা যাবে। ব্যাংক থেকে বা মোবাইল ব্যাংকিং থেকে টাকা অ্যাড করা যাবে। মোবাইল রিচার্জ, বিল পেমেন্ট করা যাবে।

আপনি চাইলে আপনার চাহিদার কথা গ্রুপে পোস্ট করতে পারেন। ব্যবহারকারীদের মতামত, ফিচার রিকোয়েস্ট নেওয়া হচ্ছে।