বৃহস্পতিবার ৮ই সেপ্টেম্বর ২০২২ জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের নির্দেশে, জেলা প্রশাসক, যশোরের সার্বিক সহযোগিতায় যশোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ওয়ালিদ বিন হাবিবের নেতৃত্বে বাঘারপাড়া উপজেলার খাজুরা ও ভাটার আমতলা বাজারে অভিযান পরিচালনা করেন ।

ভাটার আমতলা বাজারে অভিযানকালে বিএডিসি ডিলার জনাব মোঃ শাহিদুল ইসলাম এর তিনটি গুদাম তল্লাশি করে অবৈধভাবে বিপুল পরিমাণে (৪৫০ বস্তা) ইউরিয়া সার মজুদ পাওয়া যায়।

অবৈধভাবে ইউরিয়া সার মজুদ ও দোকানে মেয়াদ উত্তীর্ণ কীটনাশক বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ডিলারকে প্রশাসনিক ব্যবস্থায় ৮০,০০০/- জরিমানা আরোপ ও আদায় করেন।

অবৈধভাবে মজুদকৃত ইউরিয়া সার ইউনিয়ন উপ-সহকারী কৃষি কর্মকর্তার মাধ্যমে সাধারণ কৃষকদের মাঝে ও যেসব এলাকায় সারের সংকট রয়েছে সেসব এলাকায় বিক্রয় করার নির্দেশনা দেন।

অভিযানে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন বাঘারপাড়া উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার জনাব তরুণ রায়, উপ-সহকারী কৃষি কর্মকর্তা জনাব মোঃ সাজ্জাদুর রহমান, ক্যাব, যশোর-এর সদস্য জনাব মোঃ আব্দুর রকিব সরদার এবং জেলা পুলিশের একটি চৌকষ টিম। এসময় কর্মকর্তা গন বলেন জনস্বার্থে এরূপ অভিযান চলমান থাকবে।