সৈয়দ মাহামুদ শাওন (রাজশাহী) 
রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত আসামি সহ ৭জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার(৭ অক্টোবর) রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে তানোর থানার পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন,উপজেলার কলমা ইউনিয়নের দিবস্থলী গ্রামের মৃত মনির ডিলারের পুত্র সিআর মামলার আসামি  সারোয়ার হোসেন ওরফে বাবু ও একই এলাকার ইউনুস আলীর পুত্র ইউসুফ আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কন্দুপুর গ্রামের নজরুল ইসলামের পুত্র সাজাপ্রাপ্ত পলাতক আসামি আনোয়ার হোসেন,তানোর পৌর এলাকার ঠাকুর পুকুর গ্রামের আকরার হোসেনের পুত্র ইমন হোসেন, বাধাইড় ইউনিয়নের হাপানিয়া গ্রামের আব্দুর রহমানের পুত্র মোবারক আলী, কলমা ইউনিয়নের কন্দপুর গ্রামের মৃত চান মোহাম্মদের পুত্র ইউনুস আলী সহ নিয়মিত মামলার আসামি কলমা ইউনিয়নের মৃত নাসির উদ্দীনের পুত্র আব্দুল হালিম ভুট্রু ও আব্দুল হালিমের স্ত্রী রেহেনা বেগম।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, আসামীরা বিভিন্ন মামলায় পলাতক ছিলেন। এতে করে আসামীদের গ্রেফতার করতে জেলা পুলিশ সুপার কঠোর নির্দেশনা দেয়ায় বিশেষ অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করা হয়।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব জানান, আসামীরা দীর্ঘদিন ধরে নিজেদের আড়াল করে আত্নগোপনে ছিলেন,জেলা পুলিশ সুপারের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত আসামীদের বিধি মোতাবেক পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।