মাজেদুর রহমান (মাজদার) ,পুঠিয়া প্রতিনিধি : পুঠিয়ায় র‌্যাবের অভিযানে প্রায় এক কোটি ৩৫ লাখ টাকার হেরোইনসহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গত রোববার সন্ধ্যায় র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল উপজেলার  বানেশ্বর ইউনিয়নের শাহাবাজপুর গ্রামে অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আশরাফুল ইসলাম ওরফে কালু (২৭) উপজেলার ঝলমলিয়া ঘোষপাড়া গ্রামের মসলেম মন্ডলের ছেলে।সংবাদ বিজ্ঞাপ্তিতে র‌্যাব জানিয়েছে, হেরোইন পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল উপজেলার শাহাবাজপুর এলাকায় রাস্তায় অবস্থান নেয়।
এ সময় একটি ভ্যানে যাচ্ছিলো আশরাফুল। র‌্যাব সদস্যরা ভ্যানটিকে থামার সংকেত দিলে সে ভ্যান থেকে নেমে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে।তখন ধায়ওয়া দিয়ে র‌্যাব সদস্যরা তাঁকে ধরে ফেলে। এসময় তাঁর কাছে ছয়টি প্যাকেটে এক কেজি ৩৫০ গ্রাম হেরোইন পাওয়া যায়। কোমরে গামছায় পেঁচিয়ে এসব হেরোইন নিয়ে যাচ্ছিলেন আশরাফুল।
জিজ্ঞাসাবাদে আশরাফুল জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই তিনি মাদকের কারবারে জড়িত। এ ব্যাপারে তাঁর বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।  এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, আটক আশরাফুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।