বি এম, হিরু মিয়া ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের হরিণাকুন্ডুতে স্বামী-স্ত্রীর একসাথে বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটেছে।এ ঘটনায় স্ত্রী আখি (২৪) ও স্বামী রাহিন দু’জনই মারা গেছেন।

রোববার (২২ জুলই ) উপজেলার ২নং জোড়াদাহ ইউনিয়নের বেলতলা গ্রামে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে।মৃত রাহিন ঐ গ্রামের আলিহোসোনব পুত্র। স্থানীয় সূত্রে জানাযায়,রাহিনের শশুরবাড়ির লোকজন তারবাড়িতে আসাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মাঝে মনমালিন্য সেই সূত্রে বাকবিতন্ডার একপর্যাযে তারা নিজ ঘরে একসাথ বিষপান করে।

প্রতিবেশীরা খবর পেয়ে উদ্ধার করে তাদেরক হাসপাতালে নিয়ে এলে আখির মত্যু হয় ৷আর হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় রাহিনের মৃতু হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক শামিমা সুলতানা।আনুমানিক ১ ঘন্টার ব্যবধানে স্বামী-স্ত্রী দুজনেরই মৃত্যু হয়।রাহিনের মা মঞ্জিলা বেগম জানান, দু’তিন মাস আগে আখির সাথে বিয়ে হয় তার ছেলে রাহিনের।

ছেলেই পছন্দ করে বিয়ে করে আখিকে ৷তাদের মধ্য মিল মহাববত ভালই ছিল কিন্তু আখির বাবার বাড়ি থেকে লোকজন আসা আখি পছন্দ করত না।এ নিয়ে তার ছেলে-বউমার মধ্যে ঝগড়া লাগতো একই কারনে আজ দু’জনার মধ্যে রাগারাগি হলে তারা নিজ ঘরে এক সাথে ধান গাছের পোকা মারার বিষ খেয়েছে ৷ হরিণাকুন্ডু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান,এ ঘটনায় থানায় একটি অপমত্যু মামলা হয়েছে।