খুলনার পাইকগাছায় অপহরণের ৩৮ দিন পর অপহরণ মামলার ভিকটিম উদ্ধার,উক্ত ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার সকালে গ্রেফতার ওই ব্যক্তিকে ১৬৪ ধারায় জবানবন্দি  গ্রহনের জন্য উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্টেট আদালতে নেওয়া হয়।
মামলার তদন্তকারী  কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক এস আই (নিঃ) সঞ্জিত কুমার বিশ্বাস জানান,গত ১ অক্টোবর পাইকগাছা উপজেলার হরিঢালী ইউনিয়নের উত্তর সলুয়া গ্রামের মৃত্যু আরিফ হাওলাদারের ছেলে রহমত হাওলাদার (৫০) তালা উপজেলায় যাওয়ার পথিমধ্যে কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর সংলগ্ন (ইট ভাটার)সামনে হতে ডুমুরিয়া উপজেলার মালতিয়া গ্রামের গফুর শেখ(৫০),ওয়াদুত শেখ(৪৮),রসুল শেখ(৪৫)তাকে অপহরণ করে এবং মুক্তিপণ হিসাবে মোটা অংকের টাকা দাবী করে।
এ ঘটনায় ভিকটিম রহমত আলী হাওলাদারের ছেলে বাদী হয়ে ১ নভেম্বর পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে মামলা করেন।বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নেয়ার জন্য পাইকগাছা থানাকে নির্দেশ প্রদান করেন। পাইকগাছা থানা পুলিশ দীর্ঘ ৩৮ দিন পর ডুমুরিয়া উপজেলার মালতিয়া গ্রামে একটি তালবদ্ধ ঘর থেকে ভিকটিমকে উদ্ধার করে।পাইকগাছা থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান জানান,অপহরণের ৩৮ দিন পর ভিকটিম উদ্ধার হয়েছে এ ঘটনায়  জড়িত থাকা ওয়াদুত শেখ নামে একজনকে গ্রেফতার হয়েছে।১৬৪ ধারা জবানবন্দি শেষে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।