অবৈধভাবে রেজিষ্ট্রেশনকৃত সীমকার্ড বিক্রয়কারী প্রতারক চক্রের মূলহোতা এসএম নয়ন’কে বিপুল পরিমান রেজিষ্ট্রেশনকৃত সীমকার্ডসহ রাজধানীর খিলগাঁও এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

১। ঢাকা মহানগরীর খিলগাঁও থানাধীন জোড়পুকুর খেলার মাঠ এলাকা হতে অবৈধভাবে রেজিষ্ট্রেশনকৃত সীমকার্ড বিক্রয়কারী প্রতারক চক্রের মূলহোতা ১। এসএম নয়ন (৩৫), পিতা-শেখ মিজানুর রহমান, সাং-তেতুলবাড়ীয়া, থানা-কালিগঞ্জ, জেলা-ঝিনাইদহকে ১১০ টি অবৈধভাবে রেজিষ্ট্রেশনকৃত সীমকার্ডসহ ১৩/০২/২০২৩ তারিখ ১৮১০ ঘটিকায় হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

২। অধিনায়ক জানান, ধৃত আসামী তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। সে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে রেজিষ্ট্রেশনকৃত সীমকার্ড বিক্রয় করে আসছে। সে যেসকল সীমকার্ড বিক্রয় করে থাকে সেগুলো পূর্বে থেকেই অন্য কোন ব্যক্তির নামে রেজিষ্ট্রেশন করা রয়েছে। আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে উক্ত সীমকার্ড দেশের বিভিন্ন দুষ্কৃতিকারী চক্র ক্রয় করে অপরাধ মূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এসকল প্রতারক চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।