বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার চতুল ইউনিয়নের বিশ্বাসপুর গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের বিশ্বাসপুর গ্রামের বাবুল শেখের ছেলে আব্দুল কুদ্দুস (২৪) ও সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার লাইড়ি-মোহনপুর গ্রামের আব্দুল সত্তার খানের ছেলে জুয়েল খান (৩৬)।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার বিশ্বাসপুর গ্রামে বোয়ালমারী পৌরসভার সাবেক মেয়র আব্দুস শুকুর শেখের ভাটার পশ্চিম পাশে আক্তার মোল্যা বাড়িতে মাদকের বড় চালান নিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ি অবস্থানের বিষয়টি পুলিশ খবর পায়।

অবস্থানের বিষয়টি নিশ্চিত হয়ে থানার উপপরিদর্শক মো. মামুন ইসলাম ও উপপরিদর্শক উত্তম কুমার সেনের নেতৃত্বে পুলিশের একটি দল ওই বাড়িতে অভিযান চালিয়ে গাঁজার ৮টি প্যাকেটসহ দুই মাদককারবারিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা, মাদক সেবনের সরঞ্জাম, মোবাইল ফোনসহ নগদ টাকা জব্দ করে।

অভিযান পরিচালনাকারী থানার উপপরিদর্শক মো. মামুন ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত দুইজনের মধ্যে জুয়েল খান পেশাদার মাদক ব্যবসায়ী। সে
সিরাজগঞ্জ থেকে এসে ভাড়া বাড়িতে থেকে বেশ কিছুদিন ধরে বোয়ালমারীসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

তার স্বীকারোক্তি অনুযায়ী আরো মাদককারবারি রয়েছে। তাদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। শুক্রবার সকালে বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার পর আসামিদের আদালতে পাঠানো হবে।