মাসুদ রানা লেমন, ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ভাতুরিয়া ইউনিয়নের টেংরিয়া গ্রামে হামিদুর রহমান গোয়াল ঘরে চুরির ঘটনাটি ঘটে।
আসরাফুল ইসলাম ওরফে চোখা, পিতা মোঃ মজিবর রহমান সাং পাহাড়গাঁও, নফিল উদ্দিন, পিতাঃ মৃত খয়ের মোহাম্মদ সাং শিহিপুর,হরিপুর উপজেলার বাসিন্দা দীর্ঘদিন ধরে এলাকায় গরু চুরি করে বিভিন্ন হাটে বিক্রয় করে আসছিল, গত ২৬ আগষ্ট ২০২১ ইং রাত্রী আনুমানিক ০৩.০০ ঘটিকা পর্যন্ত যে কোন সময়।
হরিপুর থানাধীন ভাতুরিয়া ইউনিয়নের অন্তর্গত টেংরিয়া গ্রামে বাদী হামিদুর রহমান এর বসত বাড়ীর দক্ষিণ ভিটার উত্তর দুয়ারী গোয়াল ঘরে প্রবেশ করে দুইটি গরু চুরি করে ডাঙ্গীপাড়া চুতিমোড় জহুরুল এর বাড়িতে লুকিয়ে রাখে।
হামিদুর রহমান পিতাঃ খয়ের মোহাম্মদ সাং টেংরিয়া
অজ্ঞাতনামা আসামি করে উল্লেখ মামলা রুজু করে।

অভিযোগ পাওয়া পর-পরেই
হরিপুর থানা অফিসার ইনচার্জ এস এম আরওঙ্গজেব এর নির্দেশনায় এস আই সাজেদুর রহমান ও এস আই রাকিব এর নেতৃত্বে ডাঙ্গাপারা ইউনিয়ন পরিষদের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ১। আশরাফুল ওরফে চোখা (৩৫), পিতা-মজিবর রহমান, সাং-পাহাড়গাঁও, ২। নফিল (৩৭), পিতা-মৃত খয়ের মোহাম্মদ, সাং-শিহিপুর, উভয়ের থানা-হরিপুর, জেলা-ঠাকুরগাঁও কে আটক করে।

আসামিদ্বয়ের স্বীকার উক্তিতে ডাংগীপারা গ্রামের জহুরুল স্ত্রী আরজিনার বাড়িতে, চুরি হওয়ার গরু গুলো আনুমানিক গাভিটির মূল্য ৩৫,০০০ হাজার টাকা ও এড়বাছুরের মূল্য ৩০,০০০ হাজার টাকা মূল্যের গরুগুলোকে উদ্ধার করে।
হরিপুর থানার মামলা নং-১৩, তাং-২৭/০৮/২০২১ খ্রিঃ, ধারা-৩৮০/৪৫৭ পেনাল কোড।
এই বিষয়ে হরিপুর থানা অফিসার ইনচার্জ এস এম আওরঙ্গজেব বলেন, আমরা অভিযোগ পাওয়ার পর পরই চোরাই কৃত গরু উদ্ধারে বিশেষ অভিযানে বিশেষ দল পাঠাই এবং ২৪ ঘন্টার মধ্যে সফল ভাবে গরু চুরি উদ্ধার করতে সক্ষম হই, অন্যান্য আসামি দের গ্রেফতারের চেষ্টা চলছে।