ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ মোঃ এ্যাপোলোর উদ্যোগে ঠাকুরগাঁও শহর ও সদর উপজেলার বিভিন্ন স্থানে করোনা প্রতিরোধক বুথ স্হাপন করা হয়।

 

তারই ধারাবাহিকতায় আজ ৩ আগষ্ট ঠাকুরগাঁও জেলার ৩ উপজেলার প্রাণ কেন্দ্র বালিয়াডাঙ্গী শহীদ মিনার চত্বর,রাণীশংকৈল চৌরাস্তা এবং পীরগঞ্জ চৌরাস্তায় করোনা প্রতিশোধক বুথ স্থাপন করেন

স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো।

 

এ সময় বালিয়াডাঙ্গী তে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

রাণীশংকৈলে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না,উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম,সাবেক সংরক্ষিত মহিলা আসনের সংসদ সেলিনা জাহান লিটা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

পীরগঞ্জ উপজেলায় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও ৩ আসনের সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক ও সাধারণ সম্পাদক মোঃ রেজওয়ানুল হক বিপ্লব উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

আরো উপস্থিত ছিলেন,ঠাকুরগাঁও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহনেওয়াজ কাদির চৌধুরি শাকিল,সাংগঠনিক সম্পাদক জি এম সিরাজ মিজান প্রচার সম্পাদক মোঃ কোরবান আলী সরকার,দপ্তর সম্পাদক আফরোজ মাহমুদ বিপু, সদস্য পান্না সদর উপজেলার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু,সাংগঠনিক সম্পাদক মিঠুন রানা দপ্তর সম্পাদক আবু হাসনাত রুমন।

 

জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে, সাধারণ মানুষের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবং করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ঠাকুরগাঁও জেলা, পৌরসভা ও বিভিন্ন উপজেলায় বিভিন্ন স্হানে এই বুথ গুলো স্হাপন করা হয়েছে। তিনি আরো বলেন এই বুথের মাধ্যমে সাধারণ মানুষ ব্যবহৃত মাস্কটি রেখে একটি ফ্রি মাস্ক নিতে পারবেন, হ‍্যান্ড স‍্যানেটাইজার ব্যবহার করতে পারবে। অক্সিজেন সিলিন্ডার, মাস্ক বিতরণসহ করোনা প্রতিরোধে বিভিন্ন সেবা প্রদান করা হবে।