মশার উপদ্রব থেকে রক্ষা পেতে পৌরসভার ১২ টি ওয়ার্ডে মশন নিধন কর্মসুচী শুরু হয়েছে

 

১২ মার্চ ২০২১ শুক্রবার দিনাজপুর পৌরসভার আয়োজনে প্রতি বছরের ন্যায় মশার উপদ্রব থেকে রক্ষা পেতে ১২ ওয়ার্ডের মশক নিধন কর্মসুচীর উদ্বোধন করা হয়েছে।

মশক নিধক কর্মসুচীর উদ্বোধন করেন দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল। এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর এ কে এম মাসুদুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ সানোয়ার হোসেন সরকার, জুলফিকার আলী স্বপন, মোঃ আব্দুল্লাহ, মোঃ আব্দুল হানিফ,কাজী আশরাফ উজ্জামান বাবু,মতিবুর রহমান বিপ্লব, মোঃ আল মামুন রশিদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর,মাকসুদা পারভিন মিনা ও হাসিনা বেগম ।

মশক নিধন কর্মসুচীর উদ্বোধন অনুষ্ঠানে দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল বলেন মশার উপদ্রবে পৌরবাসীর কষ্ট চিন্তা করে আমরা দ্রুত ফোকার মিশিন দ্বারা ১২ টি ওয়ার্ডের সমস্ত ড্রেন ও বাড়ী বাড়ী গিয়ে আমাদের নিযুক্ত কর্মচারীরা মশা নিধনের ঔষধ ছিটাবে। তার পাশাপাশি পরিস্কার পরিছন্নতার অভিযানেও চলবে। আগামী বর্ষার পূর্বে মশা নিধন করতে না পারলে ডেঙ্গুসহ ম্যালেরিয়ার প্রকোব বৃদ্ধি পাবে। সে কারণে আমরা মশা নিধনের কর্মসুচী গ্রহন করেছি। পৌরবাসীর কাছে আমাদের অনুরোধ যে কোন সমস্যা দেখা দিলে আমাদের সাথে যোগাযোগ করলে আমরা আন্তরিকতার সাথে তা সমাধান করার চেষ্টা করব। দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল পৌরসাভার আশে পাশের ড্রেন গুলোতে ফোকার মিশিন চালিয়ে মশা নিধনের কাযক্রম উদ্বোধন করেন। এসময় ১২ ওয়ার্ডেও কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিল।