শাহজালাল মোল্লা প্রতিনিধি:আসুন গীতা পড়ি গীতার আলোকে জীবন গড়ি এই প্রতিপাদ্য সামনে রেখে শারদাঞ্জলি ফোরাম কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে মাদারীপুর জেলার রাজৈর উপজেলার আম গ্রামের শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে আজ (১৬ সেপ্টেম্বর) রোজ শুক্রবার সকালে ১১টায় একটি রাজৈর উপজেলায় একটি আহ্বায়ক কমিটি ৩টি গীতা বিদ্যানিকেতন উদ্বোধন করেন ।

এ সময় অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন অত্র মন্দিরে সভাপতি শ্রী কাশিনাথ বিশ্বাস অনুষ্ঠানটির সঞ্চালনা করেন এ.টি.ও কোটালিপাড়া মনিমহোন বাড়ৈই অনুষ্ঠানটি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কমিটি শ্রী লিটন চন্দ্র পাল, মহান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটি উপদেষ্টা কেন্দ্রীয় অধ্যাপক শ্রী গোপীনাথ পাল, উদ্বোধক শ্রী শ্রী পনব মঠ মাদারিপুর শাখার অধ্যক্ষ স্বামী সত্যপ্রিয়ানন্দ জিবন মহারাজ প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সহ সভাপতি কেন্দ্রীয় কমিটি শ্রী আশিষ কুমার দাস ।

রাজৈর উপজেলার মনিমহোন বাড়ৈই সভাপতি ও শ্যমল বিশ্বাস কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি  ঘোষণা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটি ও ফরিদপুর জেলার আহ্বায়ক সদস্য সচিব রতন কুমার বাড়ই,কমল সাহা ,হরিপদ দাস,প্রদীপ বিশ্বাস, কবি নির্মলান্দু বিশ্বাস,শ্যামল বিশ্বাস, কার্তিক বিশ্বাস,দীপা রানী, , মাদারীপুর জেলার মন্দির টিভির প্রতিনিধি বিপুল কুমার দাস রাজৈর উপজেলার দৈনিক অবজারভার প্রতিনিধি এডভোকেট গৌরাঙ্গ বসু সহ আরো কেন্দ্রীয় কমিটির একাধিক ব্যক্তি বর্গ এসময় উপস্থিত ছিলেন।

এসব বক্তব্য বক্তাগণ বলেন দীর্ঘ প্রতীক্ষার পর আমাদের এলাকায় এই প্রতিষ্ঠানটি আসছে, আমাদের এই গ্রাম থেকে তাদেরকে  সুস্বাগতম জানাই আজ আমাদের অবহেলিত মাদারীপুর জেলা। গীতা জ্ঞানের পরিপূর্ণ হয় উঠুক সকল ঘরে ঘরে। এই অনুষ্ঠানের মাধ্যমে দিয়ে আপনার এমন একটি প্রতিজ্ঞা করে যাবেন হে ঈশ্বর আমাদের যে সন্তানটি পৃথিবীতে আসবে যেন একজন কৃষ্ণভক্ত হয় এবং গীতা পাঠক হয়।

এ সময় কেন্দ্র কমিটির সাধারণ সম্পাদক বলেন প্রথমে আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই যে মন্দির ভিত্তিক  সনাতন ধর্মাবলম্বীদের গীতা শিক্ষা পায় সে ব্যবস্থা করে দিয়েছেন। এবং মন্দির মুখী করে দিয়েছেন ।এই প্রতিষ্ঠানটি ব্যক্তি উদ্যোগে থেকে ধর্মীয় উদ্যোগে একটি তারুণ্যের অভিযাত্রা, আগে আমাদের নিজেদের শিখতে হবে পরে আমাদের ছেলেমেয়ে দের কে শেখাতে হবে। আর কিছুদিন পরেই আসছে দুর্গাপূজা সাত্ত্বিক পূজা টার উপর আমরা সবচেয়ে বেশি গুরুত্ব আরোপ করব।