শাহজালাল মোল্লা: বুধবার বিকেল ৪ ঘটিকায় ফরিদপুর জেলাধীন ভাংগা উপজেলার বঙ্গবন্ধু চত্বরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভাংগা উপজেলা ছাত্রলীগের সভাপতি সবুজ মোল্লা সনেট ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলামের নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এসময় বক্তারা বলেন, আজ ৪ঠা জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৪৮ সালে এই দিনে প্রাণের সংগঠনটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে প্রতিষ্ঠা লাভ করে। গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের দীর্ঘ এই পথচলায় মহান মুক্তিযুদ্ধসহ দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠনটি। তাই আগামী নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন। এতে উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ সহ ১২ টি ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভাংগা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাবেক সভাপতি হেদায়েত উল্লাহ সাকলায়েন ও সাধারণ সম্পাদক ফাইজুর মিয়া, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল হক মিরু মুন্সী, ভাংগা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি লুৎফর মোল্লা সহ প্রমুখ।

এছাড়া, ভাংগা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুদর্শন চক্রবর্ত্তী (শান্ত), পিয়াস রহমান, মোহাম্মদ বায়েজিদ বোস্তামী, শরীফ মোঃ মিজানুর রহমান ইস্পাহানী, মোঃ রবিউল ইসলাম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক আবির মুন্সি বিতু, আব্দুল্লাহ আল মামুন, কাজী রেফায়েত উদ্দিন মুন্না, সাংগঠনিক সম্পাদক মোঃ ফাহাদ মোল্লা, কেএম এনামুল, আহাদ মাতুব্বর, ভাংগা পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ভাংগা উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।