নড়াইল জেলার নড়াগাতী এলাকায় আদিপত্য বিস্তারকারী কুখ্যাত অস্ত্র ব্যবসায়ী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ মহিন উদ্দিন@মঈন মোল্লা (৪৮)কে ঢাকা জেলার আশুলিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

 ঢাকা জেলার আশুলিয়া থানাধীন চাঁনগাঁও বাজার থেকে র‌্যাব-৩ এর একটি বিশেষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে নড়াইল জেলার নড়াগাতী এলাকায় আদিপত্য বিস্তারকারী ও অবৈধ অস্ত্র ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ পলাতক আসামী মোঃ মহিন উদ্দিন@মঈন মোল্লা (৪৮), সাং-খামার, থানা-নড়াগাতী, জেলা-নড়াইলকে ২২/০২/২০২৩ তারিখ ২৩৪৫ ঘটিকায় গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, ধৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। সে অবৈধ অস্ত্র ব্যবহার করে এলাকায় আদিপত্য বিস্তার করে চোরি, ডাকাতি, ভূমি দখল, চাঁদাবাজি, টেন্ডার বাজিসহ বিভিন্ন অপকর্মের জন্য অস্ত্র ভাড়াসহ নিজে উক্ত কর্মকান্ড পরিচালনা করত। তার অপকর্মে এলাকার সাধারণ মানুষের স্বাভাবিক জীবনযাপনে বাঁধাগ্রস্ত হয়ে পরে। এক পর্যায়ে তার নামে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে আইন শৃঙ্খলা বাহিনীর দ্বারস্ত হয়। পরবর্তীতে তার নামে গ্রেফতারী আদেশ হলে সে দেশের বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তন করে পলাতক জীবন যাপন করে আসছে।

ধৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।