নিজস্ব প্রতিনিধি: যশোরের মণিরামপুর উপজেলায় হিন্দু সম্প্রদায়ের মন্দিরে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেনি। কিছু দুস্কৃতিকারী এবিষয়ে গুজব ছড়িয়ে দেশের ভাবমূর্তি নষ্ট করছে। তবে রাজনৈতিক ও পূর্ব শত্রুতার জের ধরে কিছু হামলা ভাংচুর অগ্নিসংযোগ এর ঘটনা ঘটেছে। যারা বিগত আওয়ামী লীগ সরকারের আমলে ক্ষমতার দাপটে মানুষের উপর হামলা নির্যাতন করেছে শুধু তাদেরকে হামলা করেছে প্রতিপক্ষ এছাড়া বিনা অপরাধে কোন হিন্দু সম্প্রদায়ের বাড়িতে এবং মন্দিরে হামলা ভাঙচুর অগ্নিসংযোগ করা হয়নি।

সরেজমিনে মণিরামপুর পৌর এলাকা ঘুরে কোন মন্দির ভাংচুর অগ্নিসংযোগ হয়েছে এমন ঘটনা দেখা যায় নি। এছাড়াও উপজেলার হাজিরহাট, সুন্দলী, মশিয়াহাটি, খেদাপাড়া,মশ্মিমনগর,হরিহর নগর, ঢাকুরিয়া,শ্যামকুড় ইউনিয়নের বিভিন্ন হিন্দু সম্প্রদায়ের কাছে জানতে চাইলে তারা জানান আমাদের এলাকায় কোন মন্দিরে হামলা ভাঙচুর অগ্নিসংযোগ এর ঘটনা ঘটেনি।

এবিষয়ে জানতে চাইলে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মণিরামপুর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মোঃ ইবাদুল ইসলাম মনু বলেন, আমি উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিদর্শন করে কোন মন্দিরে হামলা ভাঙচুর অগ্নিসংযোগের ঘটনা দেখতে পায়নি।

তিনি আরো বলেন আমি হিন্দু সম্প্রদায়কে শান্তনা দিয়ে এসছি তাদের কে বলেছি আপনাদের কোন ভয় নেই,কোন সমস্যা হলে কেউ চাঁদাবাজি করলে আমাদের জানাবেন ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা আপনাদের পাশে আছে।