বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ খুলনা জেলা শাখার সভাপতি হোসনে আরা চম্পা ও সাধারণ সম্পাদক নাজনীন নাহার কনা সহ ঘোষিত সকল নেতৃবৃন্দদের অভিনন্দন ও শুভে”ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও মাননীয় প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা জনাব ড. মসিউর রহমান।

মাননীয় উপদেষ্টা মহোদয় উল্লেখ করেন, বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখা দক্ষ নেতৃত্বে পরিচালিত হয়েছে । বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখার সম্মানিত সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান, বিজ্ঞ রাজনৈতিক ব্যক্তিত্ব, বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব শেখ হার“নুর রশীদ ও সাধারণ সম্পাদক বিশিষ্ট আইনজীবী এ্যাড সুজিত অধিকারীর সূযোগ্য পরিচালনায় জেলা শাখার সকল সংগঠন শক্তিশালী সংগঠনে পরিণত হবে।

তিনি আশা প্রকাশ করেন সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের আন্তরিকতা ও সহযোগিতায় খুলনা জেলা মহিলা আওয়ামী লীগ, প্রকৃত আওয়ামী লীগ আদর্শের নেতাকর্মীদের সমন্বয়ে, শক্তিশালী
সংগঠনে পরিনত হবে এবং বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও মাননীয় সভানেত্রীর সকল নির্দেশনাকে ত্বরান্বিত করতে এই সংগঠনের নেতাকর্মী গুর“ত্বের সাথে সহায়ক হিসেবে কাজ করবে।

মাননীয় উপদেষ্টা মহোদয়, সম্মেলন সফল করার জন্য সম্মেলন সংশ্লিষ্ট সকল পর্যায়ের নেতৃবৃন্দ, সংগঠনের সকল স্তরের নেতাকর্মী, মিডিয়া ব্যক্তিত্ব ও সুধী জনদের ধন্যবাদ জানিয়েছেন।