শেরপুর জেলায় কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবযোগদানকৃত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সাহেলা আক্তার। ৫ জুন রবিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় নবাগত জেলা প্রশাসক সাহেলা আক্তার সরকারের ভিশন ও মিশন বাস্তবায়ন এবং নান্দনিক শেরপুর গড়তে সচেষ্ট থাকবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি বলেন, সরকারের চলমান উন্নয়ন পরিকল্পনার পাশাপাশি শেরপুরকে সুন্দরভাবে গড়তে ও সাজাতে যে ধরনের উদ্যোগ নেওয়ার প্রয়োজন তার সবকিছুই করা হবে। এজন্য তিনি শেরপুরের সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, শুনেছি সাংবাদিকদের সাথে জেলা প্রশাসনের সম্পর্ক দীর্ঘদিনের। আগেও ভালো ছিল, আগামীতেও তা থাকবে। জেলার সকল সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করার ক্ষেত্রে আইনানুগভাবে তার তরফ থেকেও সহযোগিতা থাকবে। তিনি সাংবাদিক নেতাদের শুভেচ্ছা বক্তব্যে উঠে আসা নানা সমস্যা ও সম্ভাবনা প্রসঙ্গে বলেন, যানজট, মাদক ও পর্যটন খাতে অগ্রাধিকার ভিত্তিতে নজর দেওয়া হবে।

সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মলয় মোহন বল, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহ-সভাপতি এসএম শহীদুল ইসলাম ও আছাদুজ্জামান মোরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সিনিয়র সাংবাদিক মুহাম্মদ আখতারুজ্জামান, সঞ্জীব চন্দ বিল্টু, রফিক মজিদ, হাকিম বাবুল, মাসুদ হাসান বাদল, জিএইচ হান্নান, মারুফুর রহমান, ইমরান হাসান রাব্বী, শাকিল মুরাদ, নাইম ইসলাম, আমিনুল ইসলাম রাজু প্রমুখ।

ওইসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফায়েল আহমেদ, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক সুশীল মালাকারসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩০ মে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই প্রথম জেলা প্রশাসক হিসেবে শেরপুরে যোগদান করেন ২৪তম বিসিএস ক্যাডারের কর্মকর্তা সাহেলা আক্তার।