চরভদ্রাসন ( ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের চরভদ্রাসনে বিতর্কিত এক আওয়ামী লীগ নেতার স্ত্রী চরহাজিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা ফিরোজা বেগমের হাতে ছাত্র নির্যাতনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসীদের হামলা শিকার হয়েছেন ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক নাগরিক দাবীর সাংবাদিক সোহেল রানা।

রবিবার সকাল ১১ টায় চর হাজিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

সাংবাদিক সোহেল রানা জানান, চর হাজিগঞ্জ উচ্চ বিদ্যালয় ছাত্রকে পিটি আহত করার বিষয়টি ব্যাপকভাবে আলোচনার সৃষ্টি হলে উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার নিজামুদ্দিন সাহেবের সাথে সাক্ষাৎ করতে যাই।

বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির বৈঠক চলমান থাকার কারণে আমি বাহিরে চলে গিয়ে হাজিগঞ্জ স্কুল সংলগ্ন চর অমরাপুর সেলিমের দোকানের সামনে থেকে বিতর্কিত আওয়ামী লীগ নেতা আহসানুল হক মামুন আমার জামার কলার চেপে ধরে আমার গলার প্রেস আইডি সিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ সময় এজাজ ও আনোয়ার আমার মোটরসাইকেলের চাবি নিয়ে এলো পাথারি কিল ঘুসি মারতে থাকে। পরবর্তীতে আরো ৮-১০ জন আমার ওপর হামলা করে আমার কাঁধে থাকা ক্যানন ৭০০-ডি ক্যামেরা ও নগদ টাকা ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে ভদ্রাসন উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম এক বিবৃতিতে সাংবাদিকদের দায়িত্ব পালনে বাধা সৃষ্টি এবং শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে। তিনি এই ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

পরবর্তীতে এ ব্যাপারে চরভদ্রাসন থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।