ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানা এলাকায় ভূল্লী প্রেসক্লাব এর শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার (০৮ জানুয়ারি) বিকাল ৫ টায় প্রধান অতিথি হিসেবে ভূল্লী সোনালী ব্যাংকের পাশে খায়রুল ইসলাম মার্কেটে ভূল্লী প্রেসক্লাব ও এর অস্থায়ী কার্যালয়ের শুভ উদ্বোধন করেন সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আবু তাহের মো. সামসুজ্জামান।

এসময় বিশেষ অতিথি হিসেবে, ভূল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আতিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. জুলফিকার আলী ভুট্টো, জেলা পরিষদের সদস্য ও সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রওশানুল হক তুষার, জেলা যুবলীগের উপ দপ্তর সম্পাদক এস এম শাওন চৌধুরী,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মো. মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু , ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, রুহিয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরিফুজ্জামান আরিফ সহ আরো স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ ও বিএনপির বিভিন্ন নেতৃবৃন্দ এবং ভূল্লী থানাধীন ৫টি ইউপির চেয়ারম্যানগন সহ স্হানীয় ব্যক্তিবর্গ।

এসময় আমন্ত্রিত অতিথিরা শুভেচ্ছা বক্তব্যে, সাংবাদিকতা একটি মহান পেশা উল্লেখে করে, সাংবাদিকদের নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার আহব্বান জানান এবং দলমত নির্বিশেষে সকলে ভূল্লী প্রেসক্লাবকে সহযোগিতা করার আশ্বাস দেন তারা।