সারাদেশে সাংবাদিক হত্যা-মামলা,নির্যাতন ও গ্রেফতারের প্রতিবাদে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির কর্মসূচি বাস্তবায়নে, কালীগঞ্জ লালমনিরহাট থানার অফিসার ইনচার্জ গোলাম রসুল কর্তৃক বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির যুগ্ম মহাসচিব নুর আলমগীর অনুর বিরুদ্ধে মিথ্যা ও হয়রানি মূলক মামলার প্রতিবাদে ও মুক্তির দাবিতে শনিবার দুপুরে পাইকগাছার কপিলমুনি প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর উদ্যোগে উক্ত মানববন্ধনে কপিলমুনি প্রেসক্লাবের সাধারন সম্পাদক গাজী আঃ রাজ্জাক রাজু’র সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন  বিএমএসএস এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জি এম মিজানুর রহমান।
সম্মানিত  অতিথি’র  বক্তব্য রাখেন ,যুগ্ম সাধারন সম্পাদক এস এম বাবুল আক্তার, সাংবাদিক  এস এম মোস্তাফিজুর রহমান পারভেজ, কপিলমুনি পেসক্লাবের সভাপতি শেখ শামছুল আলম পিন্টু। বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি শেখ আব্দুল গফুর, সাবেক সহ-সভাপতি জি এম আসলাম হোসেন, আব্দুল মজিদ, আসাদুল ইসলাম এস এম আঃ রহমান, মিলন দাশ,আমিনুল ইসলাম বজলু, শেখ সেকেন্দার আলী,একে আজাদ। পলাশ কর্মকার ও মোঃ ফসিয়ার রহমানের সার্বিক পরিচালনায় আরো বক্তব্য রাখেন আঃ সবুল আল আমীন,এস কে আলীম, মিন্টু অধিকারী, শেখ খায়রুল ইসলাম, শেখ নাদীর শাহ, আবু ইসহাক,কাজী সোহাগ প্রমূখ।বক্তারা লালমনিরহাটের কালীগঞ্জের ওসি কর্তৃক বিএমএসএস’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাংবাদিক নুর আলমগীর অনুকে থানায় ডেকে ভুয়া অস্ত্র মামলায় গ্রেপ্তার ও চুয়াডাঙ্গায় উপজেলা কৃষি কর্মকর্তা কর্তৃক সকালে সময়ের সাংবাদিক শামীম রেজাকে হেনাস্তাকারী এবং দেশের বিভিন্ন প্রান্তে হয়রানির শিকার গনমাধ্যম কর্মীদের হয়রানি বন্ধ করে অন্যায়কারীদের বিরুদ্ধে দ্রুত প্রশাসনিক ব্যবস্থা নেয়ার আহ্বান জানান। সেই সাথে দ্রুত সাংবাদিক সুরক্ষা বিশেষ আইন ঘোষণা করে ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সাংবাদিক হয়রানির ধারা গুলো বাতিল করার দাবি জানান। সেই সাথে বিগত দিনে গুম, খুনের শিকার সাংবাদিকদের হত্যাকারীদের সুষ্ঠু তদন্তের মাঝে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক। প্রতিবাদ সভা ও মানববন্ধনে সাংবাদিক নেতারা বক্তব্যে আরোও বলেন সারাদেশে সাংবাদিকদের ওপর নির্যাতন নিপীড়িতন গুম খুন হত্যা মিথ্যা মামলাসহ সকল প্রকার হয়রানি বন্ধ করতে হবে। আমরা সাংবাদিক দেশ ও জাতির আয়না আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যেতে হবে। সকল মিথ্যে মামলা তুলে নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানান। সকল সাংবাদিকদের ঐক্য আজ সময়ের দাবি সরকার যে ডিজিটাল নিরাপত্তা আইন করেছেন, তা আরো সহনশীলও সাংবাদিকদের লেখনীয় গতিধারা এগিয়ে নেওয়ার প্রত্যায়ে সকলকে একসাথে কাজ করতে হবে। অনিলম্বে সকল মিথ্যে মামলা তুলে নেওয়ার জন্য সাংবাদিক নেতারা অনুরোধ জানায়েছেন।