ডা. আজাদ খান,বিভাগীয় ব্যুরো চিফ ময়মনসিংহ: সোমবার (২৩ সেপ্টেম্বর/২৪) বিকেলে জামালপুর জেলা পুলিশ সুপার এর হল রুমে নবাগত জামালপুর জেলা পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম (পিপিএম -সেবা) এর সাথে ফুলেল শুভেচছা ও মতবিনিময় করেন আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব- এর নেতৃবৃন্দ।

“ই-প্রেস ক্লাব” জামালপুর জেলা শাখার সভাপতি, গণমাধ্যম ও মানবাধিকার কর্মী মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও ময়মনসিংহ বিভাগীয় প্রধান, গণমাধ্যম ও মানবাধিকার কর্মী, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত পর্যটন ভিত্তিক একমাত্র গণমাধ্যম “বাংলাদেশ ট্যুরিস্ট নিউজ এজেন্সি (বাংলাদেশ পর্যটন সংবাদ সংস্থা) ‘র নির্বাহী সম্পাদক ডা. মো. শফিকুল ইসলাম আজাদ খান।

এসময় আরো উপস্থিত ছিলেন ই-প্রেস ক্লাব জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক, কোষাধ্যক্ষ শারমিন আক্তার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মনোয়ার হোসেন মুক্তা।

জামালপুর জেলার নবাগত পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম (পিপিএম-সেবা) ২৭তম বিসিএস পুলিশ ক্যাডারের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসাবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

তিনি পাবনা জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের কৃতি সন্তান। বর্ণাঢ্য চাকুরী জীবনে পুলিশের বিভিন্ন ইউনিটে সুনাম ও দক্ষতার সহিত পেশাগত দায়িত্ব পালন করে কাজের স্বীকৃতি স্বরূপ পিপিএম-সেবা পদকে ভূষিত হয়েছেন। জামালপুর জেলায় যোগদানের পূর্বে তিনি পুলিশ সুপার বিশেষ শাখা (এসবি) ঢাকায় কর্মরত ছিলেন।

আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব এর নেতৃবৃন্দের সাথে জেলা পুলিশ সুপার এর মত বিনিময়ে জামালপুর জেলার সার্বিক বিষয়ে আলোচনা হয়।