এস এম তাজাম্মুল,নিজস্ব প্রতিনিধি: স্বৈরাচারী শাষক শেখ হাসিনার পলায়নের মধ্যদিয়ে বাংলাদেশে গনতন্ত্রের পুনরুদ্ধার হয়েছে। ক্ষমতার বলে সাধারন মানুষের বাকস্বাধীনতা হরন করে ভোটারধিকার কেড়ে নিয়ে বাংলাদের নির্বাচনকে করেছিলো প্রশ্নবিদ্ধ। সেটা আর হতে দেওয়া হবেনা। শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে প্রতিটি সরকারি দপ্তর,প্রতিটি কমিটির স্তরে স্তরে প্রহসনের বীজ বপন করেছিলো আ’লীগ।সেটার পুনরাবৃত্তি আর হতে দেওয়া হবেনা। গতকাল( ১৬ই সেপ্টঃ) আসন্ন মনিরামপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনমূখি মতবিনিময় সভায় প্রেসক্লাবের সদস্যদের সামনে এসমস্ত কথা বলেন, মণিরামপুর উপজেলা বিএনপির আহবায়ক এড. শহীদ মোঃ ইকবাল হোসেন।

এ সময় তার বক্তব্যকে স্বাগত জানান মণিরামপুর প্রেসক্লাবের উপস্থিত সাংবাদিকবৃন্দ।

প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্য উপস্থিত ছিলেন, দৈনিক প্রতিদিনের কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ শাহিনুর রহমান পান্না,দৈনিক লোকসমাজ পত্রিকার সিনিয়র সাংবাদিক মজনুর রহমান,দৈনিক সমাজের কথার মোতাহার হোসেন,দৈনিক সময়ের খবর পত্রিকার এস এম সিদ্দিক সহ বিভিন্ন পত্রিকায় কর্মরত মণিরামপুর প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

মণিরামপুর থানা ও পৌর বিএনপির নেতা কর্মীরাও এসময় প্রেসক্লাবের সদস্যদের সাথে সৌজন্যে আলাপ করেন।
ঘটনাবহুল ও মণিরামপুর প্রেসক্লাবের বিগত দিনে ঘটে যাওয়া দলীয় ক্ষমতার জোর প্রয়োগের মত সকল বিছিন্ন ঘঠনাকে ভুলে মণিরামপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ২৮ সেপ্টেম্বর। ঘোষিত তফসিল অনুযায়ী গত ১৫ সেপ্টেম্বর(রোববার) ছিল সম্ভাব্য প্রার্থীদের মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদানের নির্ধারিত শেষ দিন। নির্ধারিত সময়ের মধ্যে মোট ১৭টি পদের বিপরীতে ৩০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।