মণিরামপুর প্রতিনিধিঃ যশোরের মণিরামপুরে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২১ আগস্ট বুধবার বিকেলে মণিরামপুর প্রেসক্লাবের সামনে মণিরামপুরে কর্মরত গণমাধ্যমকর্মীরা বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

উক্ত বিক্ষোভ ও মানববন্ধনে উপস্থিত ছিলেন মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটন, সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু, সাবেক সভাপতি এসএম মজনুর রহমান, অধ্যাপক আব্বাস উদ্দীন, আব্দুল মতিন, জিএম ফারুক আলম, প্রভাষক সঞ্জয় দে, ইউনুস আলী, রিপন হোসেন সাজু, জয়নুল আবেদীন, অধ্যাপক বাবুল আকতার, ডাঃ সফিদুর রহমান, এনামুল হক, এইচ এম জুয়েল রানা, সুমন চক্রবর্তী, শাহাজাহান শাকিল, এসএম তাজাম্মুল, আব্দুলাহ আল মামুন প্রমুখ।

সমাবেশে বক্তারা ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের আওতাভুক্ত কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, নিউজ টোয়েন্টিফোরসহ প্রতিষ্ঠানগুলোতে সন্ত্রাসী হামলা ও ভাঙচুরের তীব্র নিন্দা ও প্রকৃত দোষীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান। বক্তারা বলেন, ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে ছাত্র-জনতার বিজয়ের পর বর্তমান অন্তবর্তীকালীন সরকারকে প্রশ্নবিদ্ধ করতে এক শ্রেণির কুচক্রী দুষ্কৃতকারী এ ধরনের হামলার ঘটনা ঘটাচ্ছে। বক্তারা আরো বলেন, যখনই দেশে অস্থিতিশার পার্যস্থতির সৃষ্টি হয় তখনই গণমাধ্যম ও এর কর্মীরা আক্রান্ত হন।