ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম বুলবুল এবং সাবেক পৌর মেয়র ও ঈশ্বরগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব কে এবং তাদের মরহুম পিতাকে জড়িয়ে অসত্য সংবাদ প্রকাশের অভিযোগ করা হয়েছে সংবাদ সম্মেলনে।

মঙ্গলবার (১৪ জুন) সকাল ১২ টায় ঈশ্বরগঞ্জ আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে তাদের দাবির পক্ষে বিভিন্ন যুক্তি ও তথ্য প্রমাণ তুলে ধরেন।

লিখিত বক্তব্যে তারা বলেন, সম্প্রতি আমাদের কণ্ঠ পত্রিকায় সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত ভাবে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম বুলবুলের পিতা সমাজসেবক, বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী মরহুম জাবেদ আলী বেপারী কে এবং ঈশ্বরগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিবের পিতা সমাজসেবক, বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী মরহুম আব্বাস আলী মড়ল জড়িয়ে অসত্য ভিত্তিহীন সংবাদ প্রকাশ করছে একটি চক্র। এতে তাদের ও তাদের পরিবারের চরম মর্যাদাহানি হয়েছে।

এসময় আরো বক্তব্য রাখেন, ঈশ্বরগঞ্জ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, মগটুলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মির হোসেনসহ উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।